Malda Sports:মালদহে শুরু হলো অনূর্ধ্ব ১৩ ও অনূর্ধ্ব ১৫ গ্রীষ্মকালীন ক্রিকেট টুর্নামেন্ট

Newsbazar 24: ঝংকার ক্লাবের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার মাঠে শুরু হল অনূর্ধ্ব ১৩ এবং অনূর্ধ্ব ১৫ বালক বালিকাদের মধ্যে সামার ক্রিকেট টুর্নামেন্ট শুক্রবার বিকেলে এই টুর্নামেন্টের উদ্বোধন হয় চলবে আগামী ৭ই মে পর্যন্ত।
এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার অন্যতম ক্রিকেটপ্রেমী এবং ঝংকার ক্লাবের সদস্য শৈবাল কুন্ডু এছাড়া উপস্থিত ছিলেন মালদা সংস্থার কার্যকরী কমিটির অন্যতম সদস্য এবং ওয়েস্ট বেঙ্গল ডিস্টিক স্পোর্টস ফেডারেশনের সম্পাদক দেবব্রত সাহা। শ দেবব্রত সাহা জানান মাঠ সবার জন্য সকলকে মাঠমুখি করে তোলার জন্য বিভিন্ন রকম ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন তারা করেন সারা বছর ধরে। এ ব্যাপারে জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক তথা ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী সমস্ত রকম সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তিনি অন্য কাজে ব্যস্ত থাকার দরুন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। তিনি জানিয়েছেন খেলাধুলার জন্য মাঠ। তাই সবার ঊর্ধ্বে মাঠকেই প্রাধান্য আগে দেওয়া হবে। তাই প্রতিযোগিত যারাই প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করতে চান তাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন বলে তিনি জানিয়েছেন। এছাড়াও জানান খেলাধুলার উদ্দেশ্যে এবং খেলোয়াড়দের মান বাড়ানোর লক্ষ্যে পাশাপাশি আরও বড় জায়গায় তাদেরকে পৌঁছে দেবার জন্য যে সমস্ত ক্লাব এবং খেলোয়ারদের প্রশিক্ষণ কেন্দ্রগুলো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তাদেরকে ডিএসএ সমস্ত রকম সহযোগিতা করবে। তিনি আরও জানান, ইয়োহিতামূলক খেলার মধ্য দিয়ে ছোট ছোট খেলোয়াড়েরা আগামী দিনে যাতে রাজ্যস্তরে খেলার সুযোগ পায় সে ব্যাপারে সমস্ত রকম সহযোগিতা তিনি করবেন।
মালদা ঝংকার ক্লাব আয়োজিত সামার ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করবে মালদা ডিএসএ ক্রিকেট একাডেমী মালদা চাঁচোল ক্রিকেট একাডেমি পুষ্পেন চৌধুরী ক্রিকেট একাডেমী মালদা ক্লাব ক্রিকেট একাডেমি মালদা ঝংকার ক্রিকেট একাডেমী এবং অন্যান্য আরো দল সবগুলো খেলাই হবে মালদা ডিএসএ প্রাঙ্গণে। শুক্রবার প্রথম খেলায় অংশগ্রহণ করে গ্রহণ করে মালদা ঝংকার ক্লাব বি টিম বনাম পুষ্পেন্দু চৌধুরী ক্রিকেট কোচিং ক্যাম্প। খেলায় জয়ী হয় পুষ্পেন্দু চৌধুরী ক্রিকেট কোচিং ক্যাম্প।
শনিবার ছিল দুটি খেলা অনূর্ধ্ব ১৩র প্রথম খেলায় অংশগ্রহণ করে মালদা ঝংকার ক্লাব ক্রিকেট একাডেমি বনাম মালদা ক্লাব। প্রথম খেলায় জয়ী হয় মালদা ঝংকার ক্লাব ক্রিকেট একাডেমি দ্বিতীয় খেলা ছিল অনূর্ধ্ব ১৫ এর পুষ্পেন্দু চৌধুরী ক্রিকেট কোচিং ক্যাম্প চাচল ক্রিকেট কোচিং একাডেমী।