Malda news:মুক্তিপণ দিয়েও ছাড়া পাননি অপহৃত এক ব্যক্তি, পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ

Newsbazar 24:দু’মাস আগে মুক্তিপণ দিয়েও ছাড়া পাননি অপহৃত এক ব্যক্তি। ঘটনায় দিশেহারা পরিবার। ঘটনাকে কেন্দ্র করে
রীতিমতো চাঞ্চল্য মালদহের পুরাতন মালদা ব্লকের পাঁচগ্রাম এলাকায়। জানা গিয়েছে, অশোক মুসাহার নামে পরিযায়ী শ্রমিক কয়েক মাস আগে বাড়িতে ফিরে আসেন। তারপর দু’মাস আগে পুরাতন মালদার মঙ্গলবাড়ী এলাকায় বিদ্যুত্‍ দপ্তরে বিদ্যুতের বিল দিতে গিয়েছিলেন। সেখান থেকেই কেউ বা কারা বাইক সমেত তাঁকে অপহরণ করে বলে অভিযোগ। ঘটনাটি প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সংশ্লিষ্ট এলাকায়।
অশোকের স্ত্রী রীতা দু’মাস আগে মালদা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু দু মাস কেটে গেলেও ঘটনার কোনো তদন্ত হয়নি বলে অভিযোগ। স্বামী ঘরে না ফেরায় চিন্তায় রয়েছে গোটা পরিবার।
অন্যদিকে অপহৃতের স্ত্রী-কে বেশ কয়েকবার মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। অবশেষে কোনও উপায় না থেকে বাড়ির গবাদি পশু বিক্রি করে ৫৫ হাজার টাকা অপহরণকারীদের দেন। কিন্তু তারপরেও অপহৃত ব্যক্তিকে তারা ছাড়েননি বলে অভিযোগ। কোন উপায় না পেয়ে রবিবার ফের মালদা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন অপহৃতের পরিবারের সদস্যরা। তাঁরা জানান,বাড়ির একমাত্র উপার্জনকারী বিগত দু মাস ধরে নিখোঁজ থাকার ফলে অসহায় হয়ে পড়েছে। তাই যত তাড়াতাড়ি সম্ভব মালদা থানার পুলিশ প্রশাসন অপহৃত ব্যক্তিকে খুঁজে বার করুক। রীতা বলেন, ”আমরা পাঁচ লক্ষ টাকা কোথায় পাব। গরিব খেটে খাওয়া মানুষ। তবু গরু, ছাগল বিক্রি করে ৫৫ হাজার টাকা দিয়েছিলাম। স্বামীকে ফিরে না পেয়ে চরম দুশ্চিন্তায় রয়েছি।”