Malda news:ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফ জওয়ানদের প্রায় আড়াই লক্ষ টাকা মূল্যের অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার

Newsbazar 24:দক্ষিণবঙ্গ সীমান্তের ৭০ ব্যাটালিয়নে সীমান্ত চৌকি শ্মশানিতে প্রহরারত বিএসএফ জওয়ানরা বিভিন্ন নামি দামি কোম্পানির ১৭ টি মোবাইল আটক করে। আটক মোবাইলগুলির আনুমানিক মূল্য ২,২৮,০০০/- টাকা। চোরাকারবারীরা এসব মোবাইল ভারত থেকে বাংলাদেশে পাচার করার চেষ্টা করছিল বলে বিএসএফ সূত্রে জানা গিয়েছে।
সুনির্দিষ্ট গোয়েন্দা সূত্রে পাওয়া খবর এর ভিত্তিতে, সীমান্ত চৌকি শ্মশানির জওয়ানরা একটি বিশেষ দল গঠন করে। ঐ দল লক্ষ্য করে যে ০২-০৩ জন চোরাকারবারি ব্যাগ নিয়ে সীমান্তের দিকে যাচ্ছে। এসময় জওয়ানরা চোরাকারবারিদের থামতে বললেও জওয়ানদের দেখেই ঘন ঝোপের মধ্যে দৌড়ে পাচারকারীরা পালিয়ে যায়। জওয়ানরা ঘটনাস্থলে পৌঁছে এলাকায় ব্যাপক তল্লাশি চালালে তারা সেখান থেকে ওই মোবাইল ফোনগুলি উদ্ধার করে।


আটক করা মোবাইলগুলি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কাস্টম অফিস কালিয়াচক, মালদার কাছে হস্তান্তর করা হয় বিএসএফের পক্ষ থেকে বিএসএফের,ডিআইজি ও দক্ষিণবঙ্গের মুখপাত্র এ কে আর্য জানিয়েছেন যে সীমান্ত নিরাপত্তা বাহিনী ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান রোধে কঠোর ব্যবস্থা নিচ্ছে। তিনি দৃঢ়ভাবে বলেন, বিএসএফ সদস্যরা তাদের দায়িত্বের এলাকা থেকে চোরাচালান বন্ধে সম্পূর্ণভাবে প্রতিশ্রুতিবদ্ধ।