Malda news:ধান ক্ষেত থেকে উদ্ধার পরিযায়ী শ্রমিকের মৃতদেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

Newsbazar 24 :বুধবার সাত সকালে ধানক্ষেত থেকে উদ্ধার আদিবাসী এক পরিযায়ী শ্রমিকের রক্তাক্ত মৃতদেহ। মৃতদেহের অবস্থা ্ ভয়ংকর। খুবলে নেওয়া হয়েছে কান, শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন। মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়। ঘটনাটি মালদা জেলার চাঁচল গ্রাম পঞ্চায়েতের সাঞ্জীব এলাকায়।দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃতের নাম বাবলুহেমব্রম(৫৪) । বাড়ি সাঞ্জীব গ্রামের দারগা পুকুর পাড়ায়।পেশায় পরিযায়ী শ্রমিক।প্রায় দুইমাস আগে বাড়ি ফিরে বাবলু।
পরিবার সূত্রে জানা যায়,গত রবিবার বাড়ি থেকে খাওয়া দাওয়া করে বেরিয়ে ছিল বাবলু হেমরম তারপর আর সে বাড়িতে ফেরেনি। বাবলুর সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন তার স্ত্রী রেখা হাসদা। কিন্তু কোন হদিশ করতে পারেননি।বুধবার সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখতে পায় চাষিরা।
খবর দেওয়া হয় তাঁর বাড়িতে। স্ত্রী রেখা হাঁসদা এসে স্বামীর দেহ শনাক্ত করেন। তিনি জানান তাঁর স্বামী একজনের থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিলেন।।কাজ করত ওর সঙ্গে। কিন্তু, তা ফেরত দিতে পারেননি। সেই টাকা ফেরত দেওযার জন্য ওকে ভয় দেখাতো। তারপর থেকে ভয়ে ও নানা জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল। সেই কারণেই তিনি খুন হয়ে থাকতে পারেন। দেহ উদ্ধারের খবর চাউর হতেই ধানক্ষেতে ভিড় বাড়তে শুরু হয়েছে উত্‍সুক জনতার। ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। খবর যায় পুলিশে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।গোটা ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।