Malda news:দীপাবলি উপলক্ষে থানা প্রাঙ্গণে সাংস্কৃতিক সন্ধ্যায় গানে এলাকাবাসীকে মাতিয়ে দিলেন থানার আইসি

Newsbazar 24:মানিকচক থানা পুলিশের উদ্যোগে মানিকচক থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছিল কালীপুজো। প্রায় একশ বছরের কালীপুজো এটি। এই কালী পূজাকে উপলক্ষে এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছিল মানিকচক থানা প্রাঙ্গনে।
সাংস্কৃতিক অনুষ্ঠান কে কেন্দ্র করে অন্য এক অভিজ্ঞতার সাক্ষী থাকলো মানিকচক থানা সংলগ্ন গ্রাম গুলো। কারণ সেখানে মাইক হাতে গান গাইতে দেখা গেল মানিকচক থানার আইসি পার্থসারথী হালদার কে।
যাকে সব সময় থানায় এলাকার আইন-শৃঙ্খলা রক্ষাতেই ব্যস্ত থাকতে দেখা যায় তাঁর হাতে মাইক্রোফোন। মঞ্চে একের পর এক জনপ্রিয় হিন্দি গান গাইছেন পুলিশ আধিকারিক। আর সেই গানের তালে তাল মেলাচ্ছেন থানার পুলিশকর্মী থেকে আধিকারিকরা। দীপাবলি উপলক্ষে মালদহের মানিকচক থানার উদ্যোগে বুধবার রাতে আয়োজন করা হয়েছিল একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানেই মাইক্রোফোন হাতে মিঠুন চক্রবর্তীর একের পর এক হিট গান গেয়ে মঞ্চ মাতিয়ে দেন মানিকচক থানার আইসি পার্থ সারথি হালদার। আর সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
পার্থসারথি হালদার গত তিন মাস আগে মানিকচক থানার আই সি হিসেবে যোগদান করেন। আইন রক্ষক হিসাবে প্রশাসকের ভূমিকায় মাত্র অল্প কিছুদিনের মধ্যেই প্রশংসা কুড়িয়ে নিয়েছেন তিনি । প্রশাসক হিসেবে তিনি প্রচন্ডই কঠোর। তবে মাইক্রোফোন হাতে তিনি একেবারে অন্য এক রকম মানুষ। তিনি একের পর এক জনপ্রিয় হিন্দি গান গেয়ে চলেছেন। আর তালে তাল মিলিয়ে নেচে চলেছেন তার অধীনে কর্মরত পুলিশ কনস্টেবল, সিভিক ভলেন্টিয়ার ও অন্যান্য আধিকারিকরা। বাদ পড়েনি আমজনতাও। দর্শকাসন ছেড়ে গানের তালে নাচে মত্ত হয়েছে সকলে। অবশ্য স্থানীয় ও বহিরাগত শিল্পীরাও ছিলেন এই অনুষ্ঠানে। তবে অনুষ্ঠানের আকর্ষণ হয়ে দাঁড়ান মানিকচক থানার আইসি পার্থসারথি হালদার। তার গানের গলায় মুগ্ধ দর্শক আসনে সকলে। অনেকের দাবি, আই সি সাহেব গানে অনেক শিল্পীকেই টেক্কা দিতে পারেন।
এ ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলে তার সরল উত্তর, আমি গান শুনতে ও গাইতে খুব পছন্দ করি। তাই আমার কলিগদের অনুরোধে গান গাওয়া। আর কিছু না।