Malda:প্রার্থী পদ নিয়ে যুব তৃণমূল কংগ্রেসের তৃণমূল ব্লক কার্যালয়ে ভাঙচুর ও বিক্ষোভ মালদহে

Newsbazar 24 : গাজোলে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ। পঞ্চায়েত নির্বাচনের টিকিট না পেয়ে ক্ষুব্ধ যুব তৃণমূল কংগ্রেস। ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দীনেশ টুডুর বিরুদ্ধে অভিযোগ তুলে বিক্ষোভ গাজোল ব্লক যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্বের। ভাঙচুর করা হয় তৃণমূলের দলীয় কার্যালয়ে।এ বিষয়ে গাজল তৃণমূল ব্লক কংগ্রেসের সহ-সভাপতি তানিয়ার হোসেন বলেন, গাজোল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দীনেশ টুডু আমাদেরকে সম্পূর্ণ অন্ধকারে রেখে গাজলের ১৫ টি পঞ্চায়েতে প্রার্থী ঠিক করছেন। আমরা জানতে পারলাম যুব তৃণমূল কংগ্রেসের কোন প্রার্থীকে টিকিট দিচ্ছে না। আগামী কাল প্রার্থী পদ ঘোষণা করা হবে। আমরা তার সাথে দেখা করতে চেয়েছিলাম কিন্তু তিনি আমাদের সাথে কোন যোগাযোগই করেন নি। আমরা গাজলের ১৫ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে পাঁচটি গ্রাম পঞ্চায়েতে এবং তিনটি পঞ্চায়েত সমিতিতে যুব তৃণমূল কংগ্রেসের প্রার্থী পদ চেয়েছিলাম।
কিন্তু তিনি আমাদের একটিও টিকিট দিচ্ছেন না। গাজোল ব্লকে যুব তৃণমূল কংগ্রেসের কি কোন অস্তিত্বই নেই? আসন্ন পঞ্চায়েত নির্বাচনে যুব তৃণমূলকে টিকিট না দিলে আমরা বৃহত্তর আন্দোলনের পথে নামবো। আমরা দীনেশ টুডুকে বুঝিয়ে দিতে চাই টাকা-পয়সা নিয়ে এবং লুটপাট করে যেভাবে টিকিট দেওয়া হচ্ছে এটা বন্ধ না হলে আমরা আরো কঠিন লড়াইয়ে নামবো। ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে ভাঙচুর ও বিক্ষোভ প্রসঙ্গে তিনি বলেন এটা কর্মীদের রাগের বহিঃপ্রকাশ।
এ বিষয়ে দীনেশ টুডুর কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও ব্লক তৃণমূল কংগ্রেসের এক মুখপাত্র জানিয়েছেন, বড় দল প্রার্থী পদ নিয়ে সামান্য কিছু গন্ডগোল থাকতেই পারে তবে সেটা আলোচনার মাধ্যমে মিটিয়ে ফেলা হবে ।