Demise of Tollywood Actress:চলচ্চিত্র জগতে আবারও ইন্দ্রপতন, প্রয়াত টলিউড অভিনেত্রী শ্রীলা মজুমদার

Newsbazar24:বাংলা চলচ্চিত্র জগতে আবারও ইন্দ্রপতন। না ফেরার দেশে চলে গেলেন টলিউড অভিনেত্রী শ্রীলা মজুমদার। দীর্ঘ প্রায় তিন বছর ধরে ক্যান্সারের সাথে লড়াই করে হার মানলেন অভিনেত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তাঁর মৃত্যুতে পরিবার সহ শোকস্তব্ধ টলিপাড়া।
পরিবার সূত্রে জানা যায়, তিন বছর আগে তাঁর ক্যান্সার ধরা পড়েছিল। নিয়মিত তার চিকিৎসা চলছিল। জানুয়ারী মাসের প্রথম দিকে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে টাটা মেডিক্যাল ক্যানসার সেন্টারে ভর্তি করা হয়। ২০ জানুয়ারি তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। তখন থেকে তিনি বাড়িতেই ছিলেন।
শনিবার রাতে কেওড়াতলা শ্মশানে অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে। টলিউডের অনেকেই শোক প্রকাশ করেন। পরিবার সূত্রে জানা যায়, প্রখ্যাত পরিচালক মৃনাল সেন শ্রীলা মজুমদারকে মাত্র ১৬ বছর বয়সে নাটক থেকে সিনেমার জগতে তাঁকে নিয়ে এসেছিলেন। ১৯৮০ সালে মৃণাল সেন পরিচালিত ‘পরশুরাম’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে তার প্রবেশ। তাঁর উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে গৌতম চট্টোপাধ্যায়ের ‘মহীনের ঘোড়াগুলি’, অঞ্জন চৌধুরির ‘পূজা’, হরনাথ চক্রবর্তীর ‘প্রতিবাদ’। বলিউডের প্রখ্যাত অভিনেতা অভিনেত্রী শাবানা আজমি, নাসিরুদ্দিন শাহ, স্মিতা পাটিলের সঙ্গেও অভিনয় করেছিলেন তিনি। শেষবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘পালান’ সিনেমায় তাঁকে দেখা গিয়েছিল। ক্যান্সারের দাপটে কাজ তিনি কিছুটা কমিয়ে দিয়েছিলেন। প্রখ্যাত অভিনেত্রী শ্রীলা মজুমদারের অকাল প্রয়াণে গভীরভাবে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।