নির্বাচনী সভায় শুভেন্দুর পর মিঠুনকে বড় গদ্দার বলে আক্রমণ মমতার

Newsbazar24:শুভেন্দু অধিকারীর পর আবারও গদ্দার বলে আক্রমণ মিঠুন চক্রবর্তীকে তৃণমূল সুপ্রিমোর। বৃহস্পতিবার রায়গঞ্জের ইসলামপুর স্টেডিয়াম গ্রাউন্ডের সভা মঞ্চ থেকে মিঠুন চক্রবর্তীকে বলে কটাক্ষ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেন, বাংলার আর এক গদ্দারের নাম মিঠুন। তিনি মহাগুরু। রাজনীতিতে তিনি যা যা করেছেন তার জন্য মমতার অবদান রয়েছে।
সেই মিঠুনকেই বৃহস্পতিবারের সভা থেকে নাম করে নিশানা করলেন মমতা। বলেন,’ওঁকে রাজ্যসভার সাংসদ করেছিলাম। কিন্তু আমি জানতাম না ও আরও একজন বড় গদ্দার। সেও আরএসএস অফিসে গিয়ে মাথা নিচু করে দিয়ে এসেছিল।’মমতার দাবি, এক মামলায় ফেঁসে গেছিল মিঠুনের ছেলে, তাঁকে বাঁচানোর জন্যই ভয়ে বিজেপিতে যোগ দিয়েছে সে। এখানেই শেষ নয়। মিঠুনের নাম না নিয়ে মমতা আরও বলেন, ‘যাদের কোনও আদর্শ নেই, জীবনযুদ্ধে যারা লড়তে ভয় পায়, তাঁদের আমি মানুষ বলে মনে করি না।’
মমতা যখন একথা বলছেন তখন মিঠুনও উত্তরবঙ্গে। শিলিগুড়িতে বিজেপি প্রার্থীর রোড-শোর ফাঁকেই পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেতাও। মিঠুনের কথায়, “গদ্দার সর্দার সব আমি। যা ইচ্ছা ওঁকে বলতে বলুন। কিছু যায় আসে না।” মিঠুনের আরও দাবি, “বিজেপির কর্মসূচিতে যত বেশি মানুষের ভিড় বাড়বে, তত ওনার মাথা খারাপ হয়ে যাবে।”
মিঠুন অবশ্য এসব অভিযোগের কোনও জবাব দেয়নি। প্রচার সম্পর্কে মিঠুনের দাবি, “মানুষের উপস্থিতি দেখে মনে হচ্ছে, উত্তরবঙ্গে গতবারের চেয়েও এবারে বিজেপি ভাল ফল করবে।”