ISL :লাল হলুদের আইএসএলে প্লে অফ এ যাওয়ার আশা বহাল

Newsbazar24:আইএসএলে প্লে অফ এ যাওয়ার আশা জিইয়ে রাখলেন লাল হলুদের ছেলেরা। ঘরের মাঠে বেঙ্গালুরু এফসি-কে ২-১ গোলে হারিয়ে দিল ইস্টবেঙ্গল। আইএসএলের লীগ টেবিলে ছয় এর মধ্যে থাকতে গেলে অংকটা খুব কঠিন ছিল শেষ তিন ম্যাচ জিততেই হবে ইস্টবেঙ্গলকে।
রবিবার ইস্টবেঙ্গলের হয়ে গোল দুটি করেছেন সাউল ক্রেসপো এবং ক্লেটন সিলভা। বেঙ্গালুরুর একমাত্র গোল সুনীল ছেত্রীর। আইএসএলের প্রথম লেগের ম্যাচে এগিয়ে থেকেও হারতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। রবিবার যুবভারতীতে অবশ্য তার বদলা নিল ইস্টবেঙ্গল।
এদিনের জয়ের ফলে ২১ ম্যাচ খেলে ইস্টবেঙ্গলের সংগ্রহ ২৪ পয়েন্ট। পয়েন্টের নিরিখে ক্রমতালিকায় ছয়ে উঠে এল ইস্টবেঙ্গল। পরের ম্যাচ পঞ্জাব এফসি-র বিরুদ্ধে। সেটি জিততে পারলে প্লে-অফ নিশ্চিত হয়ে যাবে তাদের।
এদিন ম্যাচের ১৯ মিনিটে পেনাল্টি থেকে লাল-হলুদের হয়ে গোল করেন ক্রেসপো।
খেলার ৬০ মিনিটের মাথায় সমতা ফেরায় বেঙ্গালুরু। বক্সের ভিতরে হরমনজ্যোত খাবরার হাতে বল লাগলে পেনাল্টি পায় বেঙ্গালুরু। পেনাল্টি থেকে গোল করেন সুনীল ছেত্রী। ৭৩ মিনিটে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন ক্লেটন। বাঁ দিকে বল পেয়েছিলেন নিশু কুমার। তিনি বক্সে থাকা ক্লেটনের উদ্দেশে নিখুঁত পাস বাড়িয়েছিলেন। হেডে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন ক্লেটন।
২-১ গোলে এগিয়ে থেকে এ দিনের খেলা শেষ করেন লাল হলুদ ব্রিগেড। এই জয়ের ফলে ফের আইএসএল প্লে অফের আশার আলো ইস্টবেঙ্গলের ।