No Comments

মালদহ থেকে হাইজ্যাক হওয়া ট্রাক উদ্ধার কুচবিহারের চ্যাংড়াবান্ধায়‌।

 newsbazar 24::ট্রাক মালিক সংগঠনের প্রচেষ্টায় উদ্ধার হলো মালদহের এক মালিকের হাইজ্যাক হওয়া ট্রাক‌। সূত্রে জানা যায় শনিবার রাতে মালদহের নারায়নপুর থেকে বেরিয়ে মালদহের গাজোল টোল প্লাজা পেরিয়ে যাওয়ার পর  ট্রাকটি উধাও হয়ে যায় । ট্রাকের মালিক অমিত মন্ডল খোঁজাখুঁজি করে ট্রাকের কোনও সন্ধান না পেয়ে মালদা থানার পুলিশে অভিযোগ দায়ের করেন।

পাশাপাশি তিনি বিষয়টি তাদের ট্রাক মালিকদের সংগঠন  রাজ্য ফেড়ারেশন অফ ট্রাক মালিক সংগঠনকে জানান ।

অমিতববুর কাছ থেকে ট্রাক হাইজ্যাক হওয়ার বিষয়টি জানতে পেরে তত্‍পর হয় সংগঠন । সংগঠনের নিজস্ব হোয়াটস অ্যাপ গ্রুপে একটি ভয়েস মেসেজ পাঠিয়ে সকল সদস্যকে জানিয়ে  দেওয়া হয় । মেসেজটি শোনেন রাজ্যের বিভিন্ন প্রান্তের পাশাপাশি চ্যাংড়াবান্ধায় সংগঠনের কর্মকর্তা আব্দুল সামাদসহ সকল সদস্যরা । সকলে মিলে নিজেদের সোর্স কাজে লাগিয়ে হাইজ্যাক হওয়া ট্রাকের সন্ধান চালাতে শুরু করেন ।

অবশেষে সংগঠনের তত্‍পরতায় মেখলিগঞ্জ থানার চ্যাংড়াবান্ধা পেট্রোল পাম্প এলাকার একটি পার্কিং থেকে উদ্ধার হয় ট্রাকটি।

। পাশাপাশি ৩ হাইজ্যাকারকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ ।

এ বিষয়ে ট্রাক মালিক অমিত মন্ডল বলেন, ‘ধৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছি ওরা দুটো ট্রাক হাইজ্যাকের মতলবে ছিল । সেই কারনে ওরা আমার ট্রাক নিয়ে ফারাক্কাতেও গিয়েছিল । কিন্তু ওখানে সফল হয়নি ।’ তিনি বলেন,’ওরা পরিকল্পনা করেছিল চুরি করা ট্রাক বিক্রি করে মোট টাকা তিনজন মিলে ভাগ করে নেবে । কিন্তু সংগঠনের তত্‍পরতায় সৌভাগ্যক্রমে আমার ট্রাকটি উদ্ধার হয়েছে ।’।