No Comments

সরকারি জমি জবর দখল করে নেওয়ার অভিযোগ তৃণমূলের জেলা সভাপতি ছেলের বিরুদ্ধে।

newsbazar 24 ::  সরকারি জমি জবরদখল করে নেওয়ার অভিযোগ তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রহিম বক্সির ছেলের বিরুদ্ধে । এর ফলে বিক্ষোভে উত্তাল গোটা  গ্রামবাসীরা। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তারা।

মালদহ জেলার রতুয়া থানার দৈনিক  হাটখোলা বাজারের নয় শতক জায়গা দখল করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রহিম বক্সির ছেলের বিরুদ্ধে।

এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকাল থেকেই  রতুয়া হাই মাদ্রাসার সামনে মালদা হরিশচন্দ্র পুর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান দৈনিক বাজারের ব্যবসায়ী এবং গ্রামবাসীরা। দৈনিক বাজারের ব্যবসায়ী এবং গ্রামবাসীদের অভিযোগ, প্রায় ৯০ বছর ধরে এই বাজার বসে আসছে। কিন্তু এই বাজারের কিছু অংশ হঠাৎ করে দলীয় প্রভাব খাটিয়ে জবর দখল করতে চাইছে তৃণমূলের জেলা সভাপতি রহিম বক্সির ছেলে বাবু বক্সি। পুলিশ প্রশাসন এমনকি দলীয়ভাবেও ব্যাপারটি জানানো হয়েছে। প্রতিকার না হওয়ায় এদিন সকাল থেকেই তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভে শামিল হন। এই অন্যায়ের সুবিচার দাবি করেন তারা। যদি এই ব্যাপারে তৃণমূলের জেলা সভাপতি রহিম বক্সি ফোনে জানান, এখানে দলের কোনো সম্পর্ক নেই। তার পুত্রবধুর রেকর্ড সম্পত্তি রয়েছে সেই জায়গা। তাই দখল করার কোনো ব্যাপার নেই। ইচ্ছা করে এখানে রাজনৈতিক রং লাগানো হচ্ছে। অন্যদিকে এই বিষয়ে জেলা সভাপতির ছেলে বাবু বক্সি কোন মন্তব্য করতে চাননি।