হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়

news bazar24:
অস্ত্রোপ্রচার করে আপাতত সুস্থ আছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। গত ১০ই সেপ্টেম্বর তাঁর অপারেশন হয় মাত্র দুদিন হলো বাড়িও ফিরেছেন। তবে এখন সম্পূর্ণটাই বিশ্রামে থাকতে বলেছেন। তাই তাঁর সাথে যোগাযোগ করে ওঠা সম্ভব নয়।

সমস্তটাই ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, কিছুদিন আগে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একটি পোস্ট করেন। তাঁকে ঘিরে তাঁর অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে উঠেছিলেন কারণ তিনি একটি ছবি পোস্ট করে লিখেছিলেন সামনের সপ্তাহে তাঁর অপারেশন তাই আজকে রক্ত পরীক্ষার জন্য এসেছেন দাদা। জানা যায় স্ত্রীরোগ জনিত কারণেই তাঁর অস্ত্রপ্রচার হয়েছে।

আপাতত এক মাস তাঁকে সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন। নভেম্বরে তাঁর চঞ্চল চৌধুরীর আগামী ছবিতে অভিনয় করার কথা রয়েছে। তাই শুটিংয়ের সূত্র যাওয়ার কথা বাংলাদেশ। এরই পাশাপাশি তাঁর ওয়েব সিরিজ নিখোঁজ অত্যন্ত সাফল্য লাভ করেছে। স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, টোটা রায়চৌধুরী। তাঁরাও নিঃসন্দেহে এক বিশিষ্ট অভিনেতা অভিনেত্রী তা নিয়ে কোন দ্বিমত নেই। সমস্ত ঝড় ঝাপটা কাটিয়ে উঠে তিনি এখন অনেকটাই সুস্থ এবং তাঁর অনুরাগীরাও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।