স্বামীর জন্যই পর্দায় দেখা যাচ্ছে না মধুবনীকে, উত্তর দিলেন অভিনেতা?

NEWS BAZAR24:
দীর্ঘদিন অভিনয়কে ভুলে সরে থেকেছেন মধুবনী ওরফে তোড়া, এই নামেই তিনি বেশি পরিচিত। ক্যারিয়ারের শুরুটা ছিল ভালবাসা ডট কম সিরিয়াল দিয়ে। যেখানে আমরা দেখেছিলাম ওম ও তোড়াকে একসাথে এবং সেখান থেকেই তাঁদের প্রেম এবং পরে সেই প্রেম পরিণতি পায়।

বর্তমানে এক পুত্র সন্তানের মা মধুবনী ঘোষ এবং বাবা হয়েছেন রাজা গোস্বামী। তাদের ছেলের নাম কেশব। আপাতত তাঁকে নিয়েই দিন কাটছে মধুবনীর। তাই অভিনয় জগত থেকে এক প্রকার বিদায় নিয়েছেন বলা যায়। বিয়ের পর পরই দেখা যায় ইন্ডাস্ট্রিতে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছিলেন মধুবনি যা জানিয়ে নানান গুঞ্জন উঠতে থাকে। তার এই ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে থাকার কারণ হিসেবে অনেক সময় শ্বশুরবাড়ির প্রসঙ্গ উঠে এলেও। বারংবার সে তথ্যকে ভুল প্রমাণিত করেছেন মধুবনী। উল্টে তিনি বারবার বলেছেন রাজার সঙ্গে সংসার করতে তিনি ভীষণ খুশি।

এবার রাজা গোস্বামীকে দেখা যাবে বিয়ের ফুল সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে। সম্প্রতি রাজা গোস্বামী আনন্দবাজার অনলাইনকে একটি সাক্ষাৎকার দিয়েছেন যেখানে তিনি বলেন তিনিও ভীষণভাবে চান মধুবনী আবারও অভিনয়ে ফিরুক। তবে এই মুহূর্তে ছেলে কেশবকে নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। পাশাপাশি মধুবনীর একটি নিজস্ব পার্লারও আছে সেখানেও তাঁকে নজর দিতে হয়। সমস্তটাই তাঁকে একা হাতে সামলাতে হয় যে কারণে অভিনয় নিয়ে আর ভাবা হয়ে ওঠেনি। তবে অভিনেতা রাজা গোস্বামীর ইচ্ছা ছেলে আরেকটু বড় হলে তিনি নিজে মধুবনীকে আবারো অভিনয় জগতে ফিরিয়ে আনবেন। তার এহেন কথায় আশার আলো জেগেছে দর্শকের মনে। দর্শকরা আবারও সেই দিনের অপেক্ষায় যেদিন টিভির পর্দায় একসঙ্গে দেখতে পাবেন রাজা মধুবনীর জুটিকে।