স্ত্রীকে ছেড়ে শেষমেশ ২১ বছরের তরুণীকেই চুম্বন ৪৯-এর নওয়াজ়ের

NEWSBAZAR24:
অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী জড়িয়ে পড়লেন নয়া বিতর্কে। গত বছরই শোনা গিয়েছিল তাদের দাম্পত্য জীবনের গল্প, এক প্রকার ছেদ পড়েছে তাদের দাম্পত্য জীবনে কিন্তু সেই দাম্পত্য সমস্যার মধ্যেই এক নয়া বিতর্কে জড়ালেন তিনি। তবে তিনি বলিউডের একজন নামকরা অভিনেতা হওয়ার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও বিশেষ জনপ্রিয়তা রয়েছে। কি এমন করেছেন তিনি? তিনি একজন ২১ বছর বয়সে তরুণীকে চুম্বন করেছেন। এই দৃশ্যটি দেখা যাবে তার আগামী ছবি টিকু ওয়েডস শেরু সিনেমায়। তার একটি ঝলক প্রকাশ হতেই সমালোচনা তুঙ্গে।

কঙ্গনা রানাওয়াতে প্রথম প্রযোজক হিসেবে করা ছবি যে সিনেমায় টিকুর চরিত্রে দেখতে পাব নবাগতা অভিনেত্রী অভনীথ কৌর আর তার বিপরীতে অর্থাৎ শেরুর চরিত্রে অভিনয় করবেন নওয়াজ উদ্দিন। অভিনেত্রীর বয়স মাত্র ২১ অপরদিকে নেওয়াজের বয়স ৪৯ তাদের বয়সের পার্থক্য দ্বিগুন,আর তাঁকে ঘিরেই নানান বিতর্ক তৈরি হয়েছে। কিভাবে অর্ধেকের কম বয়সী একজন তরুণীর সঙ্গে এমন প্রেমের অভিনয় করতে পারেন অভিনেতা তা ঘিরেই নেট নাগরিকদের একাংশের মধ্যে রোষ তৈরি হয়েছে।

অপরদিকে দিন কয়েক আগে নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয়া জানান তিনি নওয়াজের সঙ্গে সমস্ত তিক্ত অধ্যায় ভুলে জীবনে এগিয়ে চলেছেন যে কারণে তাঁর জীবনে আবির্ভাব ঘটেছে এক নতুন পুরুষের যার সঙ্গে তার শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক নয় সে সম্পর্ক আরো অনেকটাই গাঢ়, একে অপরের প্রতি শ্রদ্ধা করেন তাঁরা।তাই এই সম্পর্কে এগিয়ে নিয়ে যেতে চান তাঁরা। তবে আইনি মতে এখনো নওয়াজ এবং আলিয়ার ডিভোর্স হয়ে ওঠেনি কিন্তু আলিয়ার চাঞ্চল্যকর তথ্য সামনে আসার পরেই নওয়াজেরও এমন নয়া বিতর্কে জড়ানো সবমিলিয়ে পরিস্থিতি জটিলতর হয়ে উঠেছে বলে মনে করছেন সকলে।