সমুদ্রসৈকতে ‘বেশরম’ বেশে টলি-নায়িকারা

news bazar24:
নিজেদের গ্ল্যামারের জাদুতে অনুরাগীদের মুগ্ধ করতে ব্যস্ত এখন টলির অভিনেত্রীরা। সোশ্যাল মিডিয়া তার ই ছড়াছড়ি। অভিনেত্রী মনামি ঘোষের সোশ্যাল পেজে একাধিক ছবি দেখা গিয়েছে। সম্প্রতি তিনি ছুটি কাটাচ্ছেন তাইল্যান্ডে যেখানে তার পরনে ছিল নীল রঙের বিকিনি তার ওপরে ক্রুশের স্রাগ, হাতে ব্রেসলেট পায়ে আঙ্কলেট উঁচু করে বান যা একপ্রকার হার্টবিট বাড়িয়ে দিচ্ছে পুরুষদের।

অপরদিকে টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয় বার অন্তঃসত্তা হবার খবর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে। এক প্রকার ছুটির মেজাজে তাঁরা, সপরিবারে এখন বালিতে রয়েছেন সাথে রয়েছে ছেলে ইউভান এবং স্বামী রাজ চক্রবর্তী। একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে। তার মধ্যে একটিতে দেখা যাচ্ছে শুভশ্রী ডিপনেক নুডলস স্ট্র্যাপ ড্রেস। অপর একটি ছবিতে মেরুন প্রিন্টের ড্রেসের সাথে কানে দুল লাল লিপস্টিক এবং অবশ্যই সানগ্লাস। যদিও এখন শুভশ্রীর গ্ল্যামার আরো কিছুটা ফুটে উঠেছে। মাতৃত্বের সাধ তিনি এখন ভীষন ব্যস্ত।

তবে এইসব সমস্ত অভিনেত্রীদের স্টাইল স্টেটমেন্ট ফলো করে আপনিও হয়ে উঠতে পারেন অনন্যা। নিজেদের বেড়াতে যাওয়ার লুককে একেবারে তাক লাগিয়ে দিতে পারেন সকলের সামনে।