শীঘ্রই কি বিয়ের সানাই বাজবে বিজয়-তমন্নার? কী বললেন অভিনেত্রী?

NEWS BAZAR24;
বেশ কিছুদিন ধরেই বিজয় বর্মা ও তমন্না ভাটিয়ার প্রেম পর্ব নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল এবার একপ্রকার সেই প্রেমে স্বীকৃতি দিলেন তাঁরাই। আশা করা হচ্ছে শীঘ্রই তাদের বিয়ের সানাই বাজবে। পর্দার প্রেম এবার বাস্তবে রূপায়িত হতে চলেছে। দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়া অভিনেতা বিজয় বর্মার সঙ্গে প্রেমে মশগুল তা নিয়ে একপ্রকার সরগরম বলিপাড়া। কান পাতলেই শোনা যাচ্ছে সেই খবর।

শুরুটা হয়েছিল পরিচালক সুজয় ঘোষের সিনেমা লাভ স্টোরি টু থেকে যেখানে তমন্না ভাটিয়ার বিপরীতে অভিনয় করেছিলেন গালি বয় বিজয় বর্মা তারপর থেকেই সম্পর্ক গাঢ় হতে থাকে। অভিনয় করতে করতে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা এই সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। আপাতত তারা সিনেমার প্রচারে যথেষ্ট ব্যস্ত। আপাতত বিয়ে নিয়ে কোন প্রশ্ন তুললেও সদুত্তর পাওয়া যায়নি, উল্টে তমন্না জানান সবাই বিয়ে করছে বলেই যে তাঁকেও করতে হবে তেমনটা নয়। সঠিক সময় হলেই তা নিয়ে ভাববেন তিনি।

ইতিমধ্যেই এই লাভ স্টোরি টুয়ের প্রচারে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে তাদের। সে ছবি সমাজ মাধ্যমের পাতায় উঠে এসেছে। শুধুমাত্র অভিনেত্রী নয় অভিনেতা বিজয় বর্মাও জানান সঠিক সময়েই সবটুকু প্রকাশ পাবে। বর্তমানে তিনি এখন খুবই ভালো রয়েছেন ভালোবাসায় ভরে রয়েছে তার জীবন। বিজয় বর্মার এহেন বক্তব্যে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় তাহলে আচমকাই কখনো কোন একদিন শুনতে পাব চার হাত এক হতে চলেছে। তারই অপেক্ষায় বলিউড সহ তাদের অনুরাগীরা।