লাইভে এসে নিজেকে শেষ করে ফেলার চেষ্টা কপিলের সহ-অভিনেতারর

News Bazar24: আরো একবার অঘটন ঘটতে চলেছিল বিনোদন জগতে কিন্তু সৌভাগ্যবশত অল্পের জন্য তা আটকানো গেল। কপিল শর্মা সহ অভিনেতা কৌতুক শিল্পী তীর্থানন্দ রাও ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন।

অভিনেতা তীর্থানন্দ ফেসবুক লাইভে এসে কীটনাশক খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন কিন্তু সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন অভিনেতার বন্ধুরা। পুলিশে খবর দেওয়া মাত্রই পুলিশ এসে উদ্ধার করে অভিনেতাকে। কিন্তু কি হয়েছিল ঠিক ঘটনাটি চলুন জেনে নেওয়া যাক।

ফেসবুক লাইভে এসে অভিনেতা দাবি করেন, গত অক্টোবর মাস থেকে এক মহিলার সঙ্গে তিনি একই ছাদের তলায় বসবাস করছিলেন। কিন্তু কিছুদিন যাবত মহিলাটি তাকে সমানে ব্ল্যাকমেইল করে চলেছেন। ওই মহিলার জন্যই তিন থেকে চার লক্ষ টাকা দেনা করতে হয়েছে তাকে। নিজের এই বর্তমান অবস্থার জন্য ওই প্রেমিকাকেই দায়ী করেছেন অভিনেতা।

যদিও তীর্থস্থানন্দের বিরুদ্ধে ভাইন্দর পুলিশে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তবে এই প্রথম নয়, এর আগেও ২০১১ সালে একবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন অভিনেতা। পূর্বের আত্মহত্যার কথা জানিয়ে অভিনেতা জানান, গত দু’বছর ধরে এতটাই চরম আর্থিক দুর্গতির মধ্যে রয়েছেন তিনি যে আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় ছিল না তার। গত দু’বছর ধরে চরম আর্থিক সংকটের মধ্যে রয়েছেন তিনি। এমন অনেক দিন গেছে যখন খাবারও জোটেনি তার। এই পরিস্থিতি থেকে উদ্ধার পাওয়ার জন্যই তিনি আত্মহত্যার পথ বেছে নেন। প্রসঙ্গত এই অভিনেতা কে দেখা গিয়েছিল “কমেডি সার্কাস কে আজুবে” নামক একটি শোতে কপিল শর্মার সঙ্গে অভিনয় করতে।