রামায়ণের নাম শুনে কেন রেগে গেলেন ওম রাউত?

news bazar24:
দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত আদিপুরুষ সিনেমা সাফল্যের পর এবার সকলেই অপেক্ষায় রয়েছেন নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ নিয়ে। যেখানে রাম সীতা চরিত্রে অভিনয় করতে চলেছেন রনবীর কাপুর এবং আলিয়া ভট্ট। সম্প্রতি আদি পুরুষ নিয়ে বিভিন্ন জায়গায় মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে তবে নেতিবাচক প্রতিক্রিয়ার মধ্যেও বিগত তিন দিনে ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি।

আদিপুরুষের রাম সীতার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে প্রভাস এবং কৃতি শ্যানন। গত ১৬ই জুন সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমা। দর্শকদের মধ্যে প্রবল উচ্ছ্বাস দেখা গিয়েছে। অগ্রিম টিকিট বুকিং হয়েছে যে কারণে এতটা সাফল্য খুব অল্প সময়ে ধরা দিয়েছে পরিচালকের ঝুলিতে যা নিঃসন্দেহে প্রশংসাযোগ্য।পরিচালক ওম রাউত অত্যন্ত খুশি নীতেশের পরবর্তী ছবি নিয়ে কারণ তিনি এক সাক্ষাৎকারে বলেন রামায়ণ নিয়ে যত ছবি তৈরি হবে ততই ভালো বলে মনে করছেন তিনি।

নীতেশ তাঁর একজন অত্যন্ত ভালো বন্ধু। তার পরিচালিত ছবি দঙ্গল এক উল্লেখযোগ্য সিনেমা। অতএব তাঁর কাজ সম্পর্কে এবং দক্ষতা সম্পর্কে পরিচালক ওম রাউতের যথেষ্ট ভরসা আছে। আর পাঁচ জন সাধারণ দর্শকের মত তিনিও অধীর আগ্রহে অপেক্ষারত নীতেশের আগামী ছবি রামায়ণের জন্য কারণ রামায়ণ আমাদের দেশে এমন ইতিহাস যে ইতিহাস আমাদের পরবর্তী প্রজন্মের জানা উচিত। প্রত্যেক মানুষেরই ছবিটি দেখা উচিত বলে তিনি মনে করেন। এখনো পর্যন্ত ছবির শুটিং নিয়ে কিছু জানা যায়নি। কবে থেকে শুটিং শুরু হতে চলেছে সে সম্পর্কে কোন সুস্পষ্ট তথ্য তথ্য পাওয়া যায়নি। রণবীর কাপুর এবং আলিয়া ভট্ট এই নতুন চরিত্রে অভিনয় করার জন্য যথেষ্ট উৎসাহী।