No Comments

রহস্যজনকভাবে চার স্কুলপড়ুয়া সারা দিন ধরে নিখোঁজ ,রাতে উদ্ধার হাওড়া স্টেশন থেকে।

newsbazar 24:::পুরাতন মালদহ ব্লকের যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হালনা গ্রামের চার নাবালিকা ছাত্রী স্কুল যাওয়ার পথে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল । এদের মধ্যে দুইজন অষ্টম শ্রেণীর ছাত্রী এবং দুইজন দশম শ্রেণীর পড়ূয়া। এব্যাপারে নিখোঁজ ছাত্রীর পরিবারদের পক্ষ থেকে মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । তারপর পুলিশ তল্লাশি শুরু করে। তল্লাশিতে সেই চারজন ছাত্রীর হাওড়া স্টেশনে সন্ধান মেলে।

হাওড়া স্টেশন জিআরপি ওই ছাত্রীদের উদ্ধার করেছে। সেই ছাত্রীদের মালদহে ফিরিয়ে আনতে ইতিমধ্যে কলকাতায় গিয়েছে মালদা থানার পুলিশের একটি বিশেষ দল।

নিখোঁজ ছাত্রীদের পরিবার সূত্রে জানা গিয়েছে । এলাকার যাত্রাডাঙ্গা কে.বি. হাইমাদ্রাসায় পাঠরত রয়েছে ওই নাবালিকা চার ছাত্রী সকালবেলা টিউশনি পড়বে বলে বাড়ি থেকে বের হয়। তারপর বাড়ি ফিরে না আসায় সারা রাত পর্যন্ত খোজাখুজি করেন।  তারা কিভাবে হাওড়া স্টেশনে গেল এ ব্যাপারে আমরা কিছুই বুঝতে পারছিনা। নারী পাচারকারী চক্রের খপ্পরে পড়ে থাকতে পারে বলে অনুমান  পরিবারের লোকেদের। পুলিশ সূত্রে জানা যায় ওই চার ছাত্রী কিভাবে হাওড়া স্টেশনে পৌঁছালো তারা তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানার পর পরিবারের  কাছে পৌঁছে দেওয়া হবে।