যখন হঠাৎ বিয়ে করে বসলেন কাজল, সাবধান করেছিলেন তাঁর বাবা

NEWS BAZAR24:
আজকে জানবো নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী কাজলের ব্যক্তিগত জীবনের কিছু অজানা কাহিনী। কাজল তাঁর ক্যারিয়ারে যতটা দ্রুত সাফল্য লাভ করেছিল এর আগে কোন বলিউড অভিনেত্রী তা করতে পারেনি। সেই সময় কাজল শাহরুখ জুটি তো সাড়া ফেলে দিয়েছিল। বলিউডে একের পর এক হিট সিনেমা।তাঁর কেরিয়ার বিয়ে সমস্তটাই যেন এক রহস্যের মোড়কে মোড়া। যা নিয়ে উদ্বিগ্ন হয়েছিল তাঁর সমস্ত অনুরাগীরাও কারণ তিনি তাঁর কেরিয়ারের শীর্ষে থাকা অবস্থায় আচমকা যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা চমকে দিয়েছিল সকলকে।

তিনি সদ্য দ্য ট্রায়াল প্যায়ার কানুন ধোকা সিরিজে নয়নিকা সেনগুপ্তের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। কাজল ছাড়াও থাকছেন যীশু সেনগুপ্ত শিবা চড্ডা গৌরব পান্ডের মত প্রমুখ ব্যক্তিবর্গরা। সিরিজটি শীঘ্রই লঞ্চ করবে।এক সাক্ষাৎকারে তিনি যা জানালেন তা হল একসময় তিনি জীবনের বড় কঠিন সময় দাঁড়িয়েছিলেন। কাজল এমনই জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে কারণ সেই সময়েই তিনি নিজের জীবনের বিয়ের মত সিদ্ধান্তকে প্রাধান্য দিয়েছিলেন এবং ক্যারিয়ারকে ইতি টানেন।

তাঁর এহেন সিদ্ধান্তে মত দিতে পারেননি তাঁর বাবা কারণ তিনিও তাঁকে ভাবনা চিন্তা করে সিদ্ধান্ত নিতে বলেছিলেন। তিনি বুঝেছিলেন একবার কাজল এই জীবনে পা রাখলে সেখান থেকে আর কখনোই বেরিয়ে আসা সম্ভব হবে না। সেই মুহূর্তে দাঁড়িয়ে তাঁর বাবার কথা সঠিক বলে মনে হয়নি কিন্তু আজ তিনি বুঝতে পারেন বাবা কতটা সঠিক ছিল। অভিজ্ঞতা কতটা সঠিক হয় তা তিনি আজ ভালোভাবে বুঝতে পারছেন কারণ সেটা প্রমাণ করে দিয়েছে সময়। তিনি কতটা ভুল ছিলেন কোথাও হয়তো আক্ষেপের সুর, নিজের প্রতি অনুশোচনা সেটিই ফুটে উঠেছে তাঁর বক্তব্যে।