মাল্টিপ্লেক্সেও ফুল দিয়ে বিশেষ আসন পাতার ব্যবস্থা,দেখতে পাবেন ‘আদিপুরুষ’!

NEWS BAZAR24:
অভিনব পদ্ধতি অবলম্বন করতে চলেছে মাল্টিপ্লেক্স গুলি যা আগে কখনো কেউ করেনি কখনো হয়নি কেউ দেখেও নি। প্রথমবার এই পদ্ধতিতে দর্শকরা সিনেমা দেখবেন তাও আবার হনুমানজির সাথে। অবাক হলেও এটাই সত্যি। তাই দর্শকদের উচ্ছ্বাস তুঙ্গে, আর মাত্র কিছু মুহূর্তের অপেক্ষা।

অনেক আগেই ছবির পোস্টার ঘিরেও উন্মাদনা দেখা গিয়েছিল। গত বছর তার ঝলক মুক্তির পর থেকেই নানান বিতর্ক কিছু ছাড়েনি বারংবার সমালোচনার মুখে পড়েছেন পরিচালকদের ওম রাউতের এই সিনেমা। সিনেমার গল্পটি সম্পূর্ণ রামায়ণকে অবলম্বন করেই বলা চলে। আরো একবার সমস্ত মানুষ বড় পর্দায় পুরাণের সেই কথিত গল্প দেখবে যা ভারতীয় সংস্কৃতির এক উল্লেখযোগ্য ঐতিহ্য।

টিকিট বুকিংয়ের ক্ষেত্রে নজর কেড়েছে এই সিনেমা। অগ্রিম বুকিংও এতটাই হয়ে চলেছে যে টিকিট হাউজফুল। আদিপুরুষ ইতিমধ্যে ছবির বাজেটের ৮৫% সংগ্রহ করেই ফেলেছে কিন্তু মাল্টিপ্লেক্সে যে ব্যবস্থা রাখা হয়েছে এই সিনেমাটি দেখার জন্য আগে কখনো হয়নি। একটি ছোট্ট আসন নির্দিষ্ট করে রাখা হয়েছে হনুমানজির জন্য,তার প্রতি শ্রদ্ধা নিবেদন করার জন্য রয়েছে হনুমানের মূর্তিও। নিয়মিত সেখানে দেয়া হচ্ছে ফুল। যদিও সম্পূর্ণটুকুই বিশ্বাসের উপর নির্ভর করেই করা হয়েছে।

পরিচালক ওম রাউত বিশ্বাস করেন যখনই রামায়ণ মঞ্চস্থ হয়ে থাকে হনুমানজির স্বয়ং তা দেখতে আসেন। এমনটি তিনি তার মায়ের থেকে জেনেছিলেন তাই তার অনুরোধেই আদিপুরুষ ছবির একটি করে আসন সংরক্ষিত রাখা হচ্ছে হনুমানজির উদ্দেশ্যে। প্রভাস রয়েছেন রামচন্দ্রের চরিত্রে এবং সীতার চরিত্রে অভিনয় করছেন কৃতি স্যানন। সাইফ আলি খান অভিনয় করছেন রাবণের চরিত্রে। আগামী ১৬ই জুন মুক্তি পেতে চলেছে এই বহু প্রতিক্ষীত ছবি। একই সময়ে তামিল তেলেগু হিন্দি কন্নড় মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে এই সিনেমা।