মালদায় শুভেন্দুর সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ

news bazar24: শুভেন্দু অধিকারীর সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলা দুষ্কাতিদের। ঘটনায় গুরুতর জখম উত্তর মালদহের যুব মোর্চার জেলা সম্পাদক সহ আরো চারজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তড়িঘড়ি আড়াই ঢাকা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। বর্তমানে সেখানেই তারা চিকিৎসাধীন। মালদার রতুয়া থানার বাহারাল বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে এদিন উত্তর মালদার বিজেপির প্রার্থী খগেন মুর্মুর সমর্থনে একটি জনসভার আয়োজন করা হয়েছিল রতুয়ায়। জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভা শেষ করে বাড়ি ফেরার পথে বিজেপি কর্মী সমর্থকদের ওপর হামলা চালায় দুষ্কৃতী। ঘটনায় গুরুতর জখম হয়েছে উত্তর মালদহে যুব মোর্চার সম্পাদক শুভম স্বর্ণকার,  রাজু চৌধুরী, উদয় চৌধুরী তপন চৌধুরী সঞ্জয় চৌধুরী সহ গাড়ির চালক  সুজন ঘোষ। তাদের বাড়ি পুখুরিয়ার মুরচা এলাকায়।

জানা গিয়েছে এদিন সভা শেষ করে বিজেপির কর্মী সমর্থকরা একটি ম্যাজিক গাড়িতে করে ফিরছিলেন। হঠাৎ তাদের ওপর ১০০ থেকে ১৫০ জন হামলা চালায়। যদিও এই হামলার অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি মালদা জেলার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মেহবুব আলম সরকারের