মালদহে নির্বাচনী প্রচারের শেষ লগ্নে রোড শো ও পদযাত্রায় ঝড় তুললেন শুভেন্দু অধিকারী

Newsbazar24:আগামী ৭ই মে তৃতীয় দফার ভোট। আজ রবিবার প্রচার শেষ হবে। মালদহের দুই লোকসভা কেন্দ্র মালদহ উত্তর ও মালদহ দক্ষিণে প্রচারের শেষ লগ্নে রবিবাসরীয় ভোট প্রচারে ঝড় তুললেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। রবিবার সকাল আনুমানিক দশটা নাগাদ পুরাতন মালদা পৌরসভার অন্তর্গত মঙ্গলবাড়ী পালপাড়া ধান হাটি থেকে উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে সাথে নিয়ে পদযাত্রা করেন শুভেন্দু অধিকারী।পদযাত্রা মির্জাপুর হয়ে মঙ্গলবাড়ি চৌরঙ্গী মোড় বুলবুলির মোড় হয়ে তাতিপাড়া মাঠ হয়ে মঙ্গলবাড়ী সদরঘাটে পদযাত্রাটি সমাপ্ত হয়।
মঙ্গলবাড়িতে নির্বাচনী প্রচারে পদযাত্রায় শুভেন্দু অধিকারী


এই পদযাত্রায় তার সাথে প্রার্থী খগেন মুর্মু ছাড়াও উপস্থিত ছিলেন মালদা বিধানসভা কেন্দ্রের বিধায়ক গোপাল চন্দ্র সাহা জেলা সভাপতি উজ্জ্বল দত্ত, হবিবপুরের বিধায়ক জুয়েল মুর্মু সহ পুরাতন মালদা শহর এবং গ্রামীণ বিজেপি নেতৃত্ব। এই পদযাত্রাকে ঘিরে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায় কর্মী সমর্থক সহ সাধারণ মানুষের মধ্যে। মহিলাদের উপস্থিতিও ছিল লক্ষণীয়। সুসজ্জিত পদযাত্রায় ঢাকঢোল, ব্যান্ড পার্টি সহ বিজেপি কর্মীরা অংশ নেন।
পদযাত্রায় শুভেন্দু অধিকারী রাস্তার দুই ধারে হাত নেড়ে ভোট প্রার্থনা করেন।
এরপর দক্ষিণ মালদা কেন্দ্রের প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে শুভেন্দু অধিকারী নেতৃত্বে সেতু মোড় থেকে রোড শো শুরু করেন মিছিল পোস্ট অফিস মোড় গৌড় রোড হয়ে এগিয়ে যায়। এরপর সেখান থেকে সুজাপুর কালিয়াচক বৈষ্ণবনগর হয়ে ফারাক্কায় যাওয়ার কথা।