বলিউডে ১০ বছর কাটিয়ে সরব তাপসী, বললেন এ কথা

KOLKATA BAZAR24:
তাপসী পন্নুর বিস্ফোরক মন্তব্য ঘিরে আবারো নেট দুনিয়া সরগরম। আবারো সেই নেপোটিজমের কথাই ঘুরেফিরে উঠে আসছে। এর আগেও আমরা বলিউডে এই শব্দটি বারংবার শুনেছি। সেই প্রসঙ্গটিকেই আরো এক প্রকার উসকে দিলেন এদিন। এর আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও দেখা গেছে এই নিয়ে মুখ খুলতে। যে কারণে তিনি বলিউড ছেড়ে পারি জমিয়েছেন হলিউডে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন তাপসী পন্নু।

অভিনেত্রী অত্যন্ত খারাপ অভিজ্ঞতা সম্মুখীন হয়েছেন বলেই জানিয়েছেন কারণ এই বলিউডে তারকা সন্তান না হলে টিকে থাকা যে অত্যন্ত মুশকিল সেটাই তিনি বোঝাতে চেয়েছেন। চিরকালই বলিউডে দলবাজি হয়ে আসছে। নবীন শিল্পীদের কাছে তিনি অনুরোধ করেন যেন তাঁরা সেটা জেনে বুঝেই এই দুনিয়ায় পা বাড়ান। কতখানি পরিশ্রম তাঁকে করতে হবে সে সম্পর্কে তাঁরা যেন ওয়াকিবহুল হন তা না হলে ভীষণ রকম বিপদে পড়ে যেতে পারেন।

তাপসী নিজেও ইন্ডাস্ট্রিতে আসার আগে পক্ষপাতিত্ব বা সজ্জনপোষণ বিষয়টা সমন্ধে অজানা ছিল তবে শুধুমাত্র তাঁর এটুকুই জানা ছিল যে বলিউড ইন্ডাস্ট্রির সবকিছু ভালো নয়। তিনি বলেন খেলার জগত ছাড়া অল্পবিস্তার সমস্ত জায়গাতেই রয়েছে সজ্জন পোষন বা পক্ষপাতিত্বের মতো বিষয়গুলি।অনেকেই ভাবেন একবার সফল হতে পারলেই দশ বছরের জন্য নিজের হিল্লে হয়ে যাওয়, আদতে বিষয়টা সম্পূর্ণ মিথ্যে। সর্বক্ষণই নিজের জায়গার জন্য লড়াই করতে হয়। তবে অভিনেত্রী নিজের ক্যারিয়ার নিয়ে যথেষ্ট লড়াই করে চলেছেন। তার আসন্ন ছবি হাসিন দিলরুবার দ্বিতীয় পর্ব যা নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত তিনি এবং আশায় বুক বাঁধছেন অভিনেত্রী।