‘ফ্যামিলি ম্যান’ সিরিজ়ের পারিশ্রমিক প্রসঙ্গে ক্ষোভ উগরে দিলেন মনোজ বাজপেয়ী

NEWS BAZAR24:
নিজের ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। তাঁর আসন্ন তৃতীয় সিজন ফ্যামিলি ম্যান সিরিজ নিয়ে তিনি বেশ কদিন ব্যস্ত ছিলেন। এবার তিনি মুখ খুললেন পারিশ্রমিক বৈষম্য নিয়ে। এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন মনোজ বাজপেয়ী। বরাবরই তাঁকে এক অন্যরকম চরিত্রে দেখেছে বলিউড।

ব্যান্ডিট কুইন ছবির হাত ধরেই তিনি বলিউডে পা রেখেছিলেন। তারপর একের পর এক সিনেমায় অভিনয় করে গেছেন যেমন গ্যাংস অফ ওয়েসিপুর কওন সত্যা ইত্যাদি। সম্প্রতি তিনি এক নতুন বিষয় নিয়ে কাজ শুরু করেছেন সেটি হল ফ্যামিলি ম্যান সিরিজ। যা দর্শক মহলে বেশ চর্চিত। এর আগে এই সিরিজের দুটি সিজন এসেছিল। রাজ ও ডিকে পরিচালিত এই সিরিজটি অত্যন্ত জনপ্রিয় দর্শকের কাছে। এবার তারই তৃতীয় সিজন আসতে চলেছে।

দর্শকের কাছে শ্রীকান্ত তিওয়ারি চরিত্রটি অত্যন্ত পছন্দের কিন্তু এত পরিশ্রমের যথার্থ পারিশ্রমিক নিয়ে প্রশ্ন তুললেন তিনি। যে বৈষম্য দেখা দিয়েছে তাঁর বিরুদ্ধে অভিযোগ অভিনেতার।তাঁর দাবি বিদেশি অভিনেতা কিংবা বড় বড় তারকাদের ক্ষেত্রে যে পারিশ্রমিক দেয়া হয় তা থেকে তাঁকে বঞ্চিত করা হয়েছে। তাহলে তাঁর পারিশ্রমিক কয়েকশ গুণ বেড়ে যেত। নিজেকে সস্তার শ্রমিক বলে আখ্যা দিয়েছেন তবে এই পারিশ্রমিক বৈষম্য নিয়ে এর আগেও সরব হয়েছেন অনেক অভিনেত্রী। যেমন প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে কারিনা কাপুর অনেকেই। এবার পুরুষ অভিনেতাদের মধ্যে এই প্রথম মনোজ বাজপেয়ি মুখ খুললেন এবং তাঁর স্পষ্ট উক্তির জন্য তিনি ট্রোলও হচ্ছেন ভীষণভাবে। তবে মনোজ বাজপেয়ী সব সময়ই স্পষ্টবাদী স্পষ্ট কথা বলতে তিনি পিছুপা হন না। এক্ষেত্রেও তাঁর সেই রূপটিই প্রকাশ পাচ্ছে।