No Comments

নির্মীয়মান রাস্তার কাজের দুর্নীতির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধর প্রধানের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘটনা।।

news bazar 24,:::নির্মীয়মান রাস্তার কাজের দুর্নীতির  প্রতিবাদ করায় এক বৃদ্ধকে সেই রাস্তায় ফেলে ‘বেধড়ক মারধর’। সঙ্গে আশ্রাব্য গালিগালাজ! অভিযুক্ত ওই অঞ্চলের শাসকদলের পঞ্চায়েত প্রধান। ঘটনার ভিডিও  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত পঞ্চায়েত প্রধানের নাম নাম মোবারক হোসেন।মালদহের হরিশ্চন্দ্রপুরের  তৃণমূল পরিচালিত দৌলতপুর পঞ্চায়েতের প্রধান তিনি।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গ্রামের একটি রাস্তা তৈরির বরাত পেয়েছেন  প্রধানের ভাই ও ভাইপো।  নির্মীয়মান রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে । এর প্রতিবাদ করায়  ঐ বৃদ্ধকে মারধর করছেন  প্রধান নিজেই । এই ঘটনার  ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, গ্রামবাসীদের দিকেও কাঠের বাটাম নিয়ে তেড়ে যাচ্ছেন প্রধান!

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তৃণমূলের পঞ্চায়েত প্রধান মোবারক হোসেনের আচরণে ক্ষুদ্ধ সকলেই। তাঁদের প্রশ্ন, প্রধান নিজে কেন আইন হাতে তুলে দিলেন? বিজেপির দাবি, রাজ্যে কাটমানির সরকার চলছে। স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ করেছিলেন। প্রধান তাঁদের মারধর করেছেন, শাসিয়েছেন। যদিও অভিযুক্তের দাবি, মেরে তাঁর ভাইপোর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। সেকারণে বাটাম হাতে তাড়া করে গ্রামবাসীদের সরিয়ে দিচ্ছিলেন।