নির্বাচনী প্রচারে সন্ধ্যায় কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী, বেশ কিছু রাস্তায় থাকছে যান চলাচল নিয়ন্ত্রণ

Newsbazar24:৭ মে তৃতীয় দফার নির্বাচনে আগে ফের রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় নামার কথা।
কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সমর্থনে শুক্রবার নদিয়ার তেহট্টে নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী। সেই সভায় যোগ দিতে সন্ধ্যায় কলকাতায় পৌঁছবেন তিনি। থাকবেন রাজভবনে। ফলে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিট থেকেই ভারী যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এই পরিস্থিতি রাত ১১টা পর্যন্ত বজায় থাকবে।
কলকাতা পুলিশের তরফেএক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে বেশ কিছু রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
শুক্রবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিভিন্ন ভারী যান নিয়ন্ত্রণ করা হবে বলে কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে। পাশাপাশি বেশ কিছু রাস্তায় পাকিংয়ের ক্ষেত্রেও নিয়ন্ত্রণ করা হবে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বৃহস্পতিবার ৬টা ৪০ মিনিট থেকে উল্টোডাঙা উড়ালপুল, ইএম বাইপাস, মা উড়ালপুল থেকে শুরু করে রাজভবন (দক্ষিণ) গেট পর্যন্ত যান চলাচল করা হবে। তালিকায় আরও কয়েকটি রাস্তা আছে। প্রয়োজন অনুযায়ী, বিভিন্ন রাস্তায় গাড়ি ঘোরানো হবে। শুক্রবার ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত আরও কয়েকটি রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে। যেমন রাজভবন ( দক্ষিণ গেট থেকে) , আরআর অ্যাভিনিউ, রেড রোড থেকে শুরু করে ১১ ফারলং গেট পর্যন্ত যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। প্রধানমন্ত্রীর সফর ঘিরে একেবারে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে শহর কলকাতাকে। রাজভবনের সুরক্ষায় বিশেষ জোর দেওয়া হচ্ছে। এ ছাড়াও থাকছে থাকছে ‘অ্যান্টি ড্রোন ডিটাচমেন্ট’।