No Comments

নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তার কাজ চলছে এই অভিযোগ তুলে বিক্ষোভে সরব গ্রামবাসীরা।।

newsbazar 24::রাস্তার কাজ চলছে। কিন্তু নিম্নমানের সামগ্রী দিয়ে। দুর্নীতি চলছিল বলে অভিযোগ । আর এরই প্রতিবাদে সরব হয়ে  বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে  গাজোল ব্লকের রশিকপুর গ্রামে। এই এলাকার প্রায় ১০ কিলোমিটার রাস্তার কাজে অনিয়ম করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন গ্রামবাসীরা সংশ্লিষ্ট ঠিকাদার সংস্থার বিরুদ্ধে।  সরকারি কোন সিডিউল দেখানো হচ্ছে না বলে অভিযোগ করেছেন বিক্ষোভকারী গ্রামবাসীরা ।

এদিন রশিকপুর গ্রামের বিক্ষোভকারী গ্রামবাসীরা অভিযোগ করে বলেন, সরকারি নির্দেশ অমান্য করে এলাকায় প্রায় ১০ কিলোমিটার রাস্তার কাজ করা হচ্ছে।  প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে তৈরি হচ্ছে এই রাস্তাটি। কিন্তু কোনোরকম সিডিউল না প্রকাশ করে এই রাস্তার কাজ করা হচ্ছে। এব্যাপারে সংশ্লিষ্ট পঞ্চায়েত পুলিশ ও প্রশাসনকে জানানো হয়েছিল। কিন্তু যে ঠিকাদারি সংস্থা এই কাজটি করছে, তারা বলেছিলেন সিডিউল দেখিয়ে রাস্তার কাজ করা হবে। কিন্তু সেই কথা রাখে নি । যার ফলে কাজের মান খুবই নিম্নমানের বলে অভিযোগ ।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় ১০ কিলোমিটার রাস্তার কাজ জেলা পরিষদের উদ্যোগে শুরু হয়েছে।

গাজোল প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে,  গ্রামবাসীদের দাবি অনুযায়ী সরকারি নিয়ম মেনে কাজ করার একটি তালিকাও ইতিমধ্যে সেখানে টাঙানো হয়েছে । রাস্তার কাজের  কোন রকম অনিয়ম না হয় সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।