দ্বিতীয় বার বাবা হতে চলেছেন জিৎ,সুখবর দিলেন নায়ক

news bazar24:
টলি পাড়ায় নতুন সুখবর। ফের দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন অভিনেতা জিৎ তার স্ত্রী হলেন মোহনা মদনানি। অভিনেতা তার বাড়ির এই সুখবর ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। ফটোশুটের ছবি শেয়ার করে সেখানে লেখেন,” খুব আনন্দের সাথে জানাচ্ছি পরিবারে আবার সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। আপনাদের সকলের আশীর্বাদ কাম্য করি। মেয়ে হওয়ার ১১ বছর পরে আবার নতুন সদস্য আমাদের পরিবারে আসতে চলেছে।”

ছবিতে দেখা যাচ্ছে নীল রংয়ের পোশাকে মেটারনিটি শুট করছেন মোহনা। ছবি দেখে খুব স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে যে সন্তান হতে আর বেশি দিন দেরি নেই। কিছু মাস আগেই শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর জানান তাদের দ্বিতীয় সন্তান আসার কথা।

জিতের জীবনের এই সুখবর সমাজ মাধ্যমে প্রকাশিত হওয়ার পরই নায়কের মন্তব্য বাক্স ভরে গেছে শুভেচ্ছা বার্তায়, সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ প্রিয়াঙ্কা ত্রিবেদী সকলেই। কিছুদিন আগেই সন্তান হয়েছে ঋদ্ধিমা ঘোষ এবং গৌরব চক্রবর্তীর। অন্যদিকে জানা গেছে শুভশ্রীর ডেলিভারি হওয়ার কথা ডিসেম্বরে। ২৪ শে নভেম্বর জিতের নতুন ছবি “মানুষ” মুক্তি পাওয়ার কথা, তার আগেই তার অনুরাগীদের সঙ্গে আরেকটি আনন্দের খবর ভাগ করে নিয়েছেন। আপাতত জিতের পরিবারের সকলেই অপেক্ষা করছেন পরিবারে নতুন সদস্য আসার।