ডেঙ্গিতে আক্রান্ত রুক্মিণী মৈত্র? মুখ খুলতে বাধ্য হলেন অসুস্থ নায়িকা

news bazar24:
সবথেকে বড় খবর অভিনেত্রী রুক্মিণী মৈত্র বর্তমানে ডেঙ্গি আক্রান্ত। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক প্রকার চাঞ্চল্য ছড়িয়েছে কিন্তু এই ভুয়ো খবর এতটাই রটেছে যে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হলেন অভিনেত্রী স্বয়ং।

বেশ কিছুদিন ধরে তিনি জ্বরে কাবু হয়ে পড়েছিলেন। এমনকি বাড়ি থেকে বেরোবার ক্ষমতা পর্যন্ত ছিল না আর বর্তমানে ডেঙ্গির প্রকোপ বাড়ছে। তাই সকলে ভুয়ো খবর রটিয়েছে। সম্প্রতি জানা গিয়েছে অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের বোন ডেঙ্গি আক্রান্ত হয়ে মারা গিয়েছে। তার পরপরই অভিনেত্রী রুক্মিণী মৈত্রের এহেন খবরে সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছে।

অসুস্থতা এমন চরম পর্যায়ে পৌঁছেছে যে রামকমল মুখোপাধ্যায় যিনি রুক্মিণী মৈত্রের একদম কাছের বন্ধু তাঁর জন্মদিনের পার্টিতে উপস্থিত হতে পারেনি তিনি। তবে তার অনুভূতি নিয়ে একাধিক প্রশ্ন উঠছে। সেই সময়ে সবাই চুপ থাকলেও শেষ পর্যন্ত নায়িকা স্বয়ং মুখ খুলেছেন এই নিয়ে। তিনি বলেন সমস্তটাই একটা ভুয়ো খবর এবং তিনি সোশ্যাল মিডিয়াতেও সকলের উদ্দেশ্যে টুইট করেন তাঁর জ্বর হয়েছিল ঠিকই কিন্তু বর্তমানে তিনি অনেকটাই সুস্থ।। তবে তার সাথে সাথে তিনি সবাইকে অশেষ ধন্যবাদ ও জানিয়েছেন তার জন্য এতটা চিন্তিত হওয়ার জন্য।