জঙ্গিপুরে প্রখর রৌদ্রের মধ্যে জোট প্রার্থী মর্তুজা হোসেনের বাড়ি বাড়ি ভোট প্রচার

Newsbazar24:জঙ্গিপুরে বাম-কংগ্রেস জোট প্রার্থী মুর্তজা হোসেনের সমর্থনে প্রখর রৌদ্রের মধ্যে বাড়ীর দুয়ারে দুয়ারে ভোট প্রচার করলেন বাম-কংগ্রেস নেতৃত্বরা ।
তারা প্রতিটি বাড়ী বাড়ী গিয়ে জাতীয় কংগ্রেসের ইস্তেহারের পাঁচটি মূল স্তম্ভ যুব ন্যায় বিচার, মহিলা ন্যায় বিচার, কৃষক ন্যায় বিচার, শ্রমিক ন্যায় বিচার এবং সমতা ন্যায় বিচারের কথা তুলে ধরেন । টাউন কংগ্রেস সভাপতি মোহন মাহাতো বলেন রাহুল গান্ধীজী মহিলাদের মহালক্ষ্মী প্রকল্প চালু করার প্রতিশ্রুতি দিয়েছেন । এই প্রকপ্লে প্রতিমাসে মহিলারা 8,333 টাকা করে পাবেন । যুব ন্যায় বিচারে চাকুরীর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে ।এছাও কৃষক শ্রমিকদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করা হবে বলে মোহন মাহাতো বলেন ।
দুয়ারে দুয়ারে ভোট প্রচারের পাশাপাশি প্রতি দিন জঙ্গিপুর জুড়ে শুরু হয়েছে পথসভা । পথসভাগুলিতে বিজেপির জনবিরোধী নীতি এবং তৃণমূল সরকারের চুরি ও দুর্নীতির কথা তুলে ধরা হচ্ছে ।
এদিন উপস্থিত হন সিপিএম এর প্রাক্তন কাউন্সিলর প্রণব সরকার, ইন্দ্রনীল দাস, কংগ্রেসের টাউন সভাপতি মোহন মাহাতো, যুব সভাপতি বাসির সেখ, 12 নং ওয়ার্ডের কনভেনার রাকেস সেখ প্রমূখ নেতৃবৃন্দরা ।