‘জওয়ান’-এর গান শাহরুখের কোন পুরনো ছবির স্মৃতি উস্কে দিল?

news bazar24:
বলিউড কাঁপাতে আসছে বলিউডের বাদশা শাহরুখ খান। নিজস্ব টুইটার একাউন্টে বার্তা দিলেন সকলের উদ্দেশ্যে। জীবনে লড়াই করা ভীষণ প্রয়োজন এই লড়াইটাই মানুষকে বাঁচিয়ে রাখে। তার সাথে সাথে সোমবার দর্শকের জন্য হাজির হলো “জওয়ান” ছবির প্রথম গান “জিন্দা বান্দা”।

দর্শক মহলে খুশির হাওয়া। পাঠানের পর আবারো নতুন রূপে নতুন লুকে হাজির তাঁর ভক্তদের জন্য যেখানে তার পরনে লাল শার্ট কালো ট্রাউজার এবং চোখে কালো চশমা। তবে গানে রয়েছে দক্ষিণ ছোঁয়া কারণ সংগীত পরিচালক অনিরুদ্ধ হলেন দক্ষিণী সংগীত পরিচালক তাই দক্ষিণের ছোঁয়া টুকু তিনি টেনে আনলেন বলিউডে। গানটি গেয়েছেন তিনি নিজস্ব ভঙ্গিমার। এছাড়া জওয়ান ছবির পরিচালক অ্যাটলিও দক্ষিণী ইন্ডাস্ট্রিরই একজন।

জানা যাচ্ছে গানটির শুটিংয়ে খরচ হয়েছে আনুমানিক ১৫ কোটি টাকা। সমস্ত শাহরুখ ভক্তরা তাই আগামী ১০ই জুলাই কারণ ২ মিনিট ১২ সেকেন্ডের একটি প্রিভিউ যেখানে এই সিনেমার একাধিক রূপ ধরা পড়বে। শাহরুখ অনুরাগীরা মুগ্ধ হয়ে দেখবে তাঁকে। এছাড়াও ছবিতে রয়েছেন দীপিকা এবং নয়নতারা। এমনকি অভিনেত্রী সাম্য মালহোত্রা ও দক্ষিণীই তারকা বিজয় সেতুপতিকেও দেখা যাচ্ছে এই সিনেমায়। ছবিটি মুক্তি পাবে আগামী ৭ই সেপ্টেম্বর তার জন্য একটু ধৈর্য রাখতেই হবে অনুরাগীদের।