কর্মজীবনে নয়া মোড় মণীশ মলহোত্রের

news bazar24:
সবথেকে চর্চিত এবং সফল পোশাক শিল্পী মনীশ মালহোত্রা যার ডিজাইন করা পোশাকে সুসজ্জিত হন কৃতি শ্যানন, কিয়ারা আডবানী, আলিয়া ভট্টের মত নায়িকারা। তারকা যুগলের বিয়ে থেকে শুরু করে কোন জমকালো পার্টি সব জায়গাতে মনীশ মালহোত্রার পোশাক।

কয়েক দশক ধরে তিনি তারকাদের জন্য বিভিন্ন পোশাক ডিজাইন করে আসছেন। তবে এবার জানা গেছে আর কর্মজীবনে আসতে চলেছে নতুন একটি ধাপ। শোনা যাচ্ছে নিয়ে এবার পরিচালনার কাজে মন দেবেন। সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, বহুদিন ধরেই তিনি ভাবছেন ছবি পরিচালনার কথা। তার ইচ্ছে রয়েছে পাকিজা এবং বৈজু বাওরা খ্যাতনামা ভারতীয় অভিনেত্রী মীনা কুমারীর জীবনী ছবির মাধ্যমে দর্শকদের সামনে আনবেন।

ইতিমধ্যেই এই চরিত্রে অভিনয় করার জন্য তিনি অভিনেত্রী ও খুঁজে ফেলেছেন। জানা যাচ্ছে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কৃতিকে দেখা যেতে পারে মীনা কুমারী চরিত্রে অভিনয় করতে আপাতত এই ছবিটির লেখার কাজ চলছে।

জানা গেছে এই ছবিটির প্রযোজনার দায়িত্বে থাকছেন ভূষণ কুমারের সংস্থা টি সিরিজ যদিও এই ছবিটিকে ঘিরে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। ৯০ দশকের এই অভিনেত্রী ৩৮ বছরে মারা গিয়েছিলেন যকৃতের অসুখে। তিনি বলিউডের “দা ট্রাজেডি কুইন” নামে পরিচিত। তিনি কর্মজীবনে ৯০ টির বেশি ছবিতে অভিনয় করেছিলেন।

এর আগেও কথা ছিল করণ জোহরের ধর্ম প্রডাকশনের সঙ্গে তিনি একটি ছবি পরিচালনা করবেন, যদিও সেই ছবি নিয়ে এখনো কোনো কথা শোনা যায় না।