আদালতে রাজকীয় মেজাজে হাত নাড়তে নাড়তে শাহজাহান ,এই আচরণের নেপথ্যে কার হাত?

Newsbazar24:অবশেষে দীর্ঘ টালবাহানার পর গোপন ডেরা থেকে বেরিয়ে ৫৬ দিনের মাথায় প্রকাশ্যে শেখ শাহজাহান। গ্রেপ্তার হওয়ার সময় পরনে সাদা পোশাক, সাদা স্নিকার্স পরে গটগটিয়ে ঢুকলেন বসিরহাট মহকুমা আদালতে। রাজকীয় মেজাজে হাত নাড়িয়ে ঢুকলেন আদালতের ভিতরে। জমি, ভেড়ি লুট এবং নারী নির্যাতনের অভিযোগ থাকা সত্ত্বেও তার হাবভাবেই প্রকাশ পেল সে এখনও সন্দেশখালীর বাদশা। তার এই হাবভাবে চারিদিকে ব্যাপক নিন্দার ঝড় উঠেছে।
দীর্ঘ ৫৫ দিন পর সন্দেশখালির তথাকথিত বাঘকে প্রকাশ্যে নিয়ে এলো পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় বুধবার রাতে সন্দেশখালির মিনাখাঁর বামনপুকুর থেকে গ্রেপ্তার করা হয় শেখ শাহজাহানকে। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বসিরহাট মহকুমা আদালতে। বেশ কিছুক্ষণ আদালতের লক আপে রাখা হয় তাঁকে। পরে পেশ করা হয় আদালতে। আদালত দশ দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করেন। তার পরনে সাদা রংয়ের শার্ট ও প্যান্ট। গায়ে জহর কোর্ট। পায়ে সাদা রংয়ের স্নিকার্স। গটগটিয়ে আদালতে ঢোকার সময় তাঁকে ঘিরে ছিলেন পুলিশকর্মীরা। হাত নাড়িয়ে আদালতের ভিতরে ঢুকে যান শাহজাহান। যাঁর বিরুদ্ধে ভুড়ি ভুড়ি অভিযোগ। পাহাড় প্রমাণ নালিশ। সেই তৃণমূল নেতার এহেন হাবভাবে কার্যত অবাক প্রায় সকলেই। নিন্দায় সরব বিজেপি। টুইটে খোঁচা দেন অমিত মালব্য।
গতকাল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন বাংলায় ‘পুলিশি নিরাপত্তা’য় রয়েছেন শাহজাহান। চুক্তি হয়েছে পুলিশ ও জেল হেফাজতে থাকাকালীন শাহজাহানের যত্ন নেওয়া হবে।কারাগারে হোটেলের মতো সুবিধা দেওয়া হবে।দেওয়া হবে মোবাইলও। বিরোধী দলনেতার আরও দাবি, প্রয়োজনে শাহজাহানকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে পাঠানোর ব্যবস্থাও থাকবে। যে মেজাজে দেখা গেল শাহজাহানকে তার পরই আম জনতার প্রশ্ন কার হাত রয়েছে সন্দেশখালির তৃণমূল নেতার মাথায়?