You are here: Homeদেশসারা দেশItems filtered by date: Saturday, 07 October 2017

ডেস্ক,  ৭ অক্টোবর : ভিন রাজ্যে কাজ করতে গিয়ে নিখোঁজ বাড়ির বড় ছেলের কোনও খোঁজ  না  পেয়ে ছেলের খোঁজে পুলিশের দরজায় দরজায় ঘুরে বেড়াচ্ছেন মা-বাবা। কিন্তু কোন সুরাহা না হওয়ায় । তাই বাধ্য হয়ে আজ সংবাদমাধ্যমের দ্বারস্থ হলেন তাঁরা।
নিখোঁজ যুবকের নাম মণি খান (৩০)।বাড়ি ইংরেজবাজার ব্লকের অমৃতি গ্রাম পঞ্চায়েতের লালাপুর গ্রামে। তাঁর বাবা রাকিব  পেশায় শ্রমিক। মা আলিনুর বিবি  গৃহবধূ। ছয় ভাই বোনের মধ্যে মণিই বড়। পরিবারের  মূল রোজগেরে এই বড় ছেলে ।

রাকিব সাহেব জানান, আট মাস আগে  মনসুর, আনসুর সহ এলাকার চার রাজমিস্ত্রি তাঁদের বড় ছেলেকে দাদন দিয়ে ভিনরাজ্যে শ্রমিকের কাজে নিয়ে যায়। রাজস্থানের উদয়পুরে তাদের কাজ আছে বলে জানায়। আবার কখনও বলে, জয়পুর কলোনিতে কাজ রয়েছে তাদের।

মাস দুয়েক কাজ করে গ্রামে ফিরে আসে অন্যরা। কিন্তু, মণি আর ঘরে ফেরেননি। তখন থেকে তাঁর মোবাইল ফোনও বন্ধ। মনসুররা মণির আধার ও ভোটার কার্ড নিয়ে আসলেও তাঁদের ছেলের কোনও খোঁজ দিচ্ছে না। ছেলে বেঁচে আছে, না কি মারা গেছে, তাও জানতে পারছেন না পরিবারের সদস্যরা। ছেলেকে ফিরে পেতে অমৃতি পুলিশ ফাঁড়ি ও ইংরেজবাজার থানায় ঘোরাঘুরি করছেন। কিন্তু অভিযোগ, পুলিশ তাঁদের কোনও কথা শুনতে রাজি নয়। থানার এক অফিসার তাঁদের ডেকে পাঠীয়েও  তাঁদের সঙ্গে দেখা করেননি। এই অবস্থায় তাঁরা ভীষণ অসহায় বোধ করছেন। ছেলেকে ফিরে পাবেন কি না জানেন না। এই অবস্থায় সংবাদমাধ্যমের দ্বারস্থ হয়েছেন তাঁরা।

আমরা সংবাদ মাধ্যমের পক্ষ থেকে পুলিশ সুপারের কাছে আবেদন জানাই  এব্যাপারে  অবিলম্বে  ব্যাবস্থা গ্রহণের জন্য।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ৭ই অক্টোবরঃ  ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে বচসার জেরে প্রতিবেশীদের হাতে আক্রান্ত হলেন এক মহিলা। মেরে  তাঁর হাত ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ। আহত মহিলার নাম মালঞ্চ মণ্ডল । মালদা জেলার হবিবপুর থানার কৃষ্ণনগর গ্রামের ঘটনা। মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাঁর চিকিৎসা  চলছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা বাঁধে। তখনই আক্রান্ত হন মালঞ্চদেবী।প্রতিবেশী সুশীল মণ্ডল সহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে হবিবপুর থানায় ডায়েরি  করা হয়েছে।  তবে অভিযুক্তরা পলাতক। সামান্য বিবাদের জেরে এক বৃদ্ধার হাত ভেঙে দেওয়ায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

মালঞ্চদেবী কৃষ্ণনগর গ্রামের বুড়িতলার বাসিন্দা। আজ সকালে তাঁর পোষা ছাগল সুশীল মণ্ডলের জমিতে ঢুকে ফসল খায়। সুশীল ও তার পরিবারের লোকজন ছাগলটিকে আটকে রাখে। খবর পেয়ে মালঞ্চদেবী সেখানে যান। তারপর দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, হঠাৎ তখনই সুশীল ও তার পরিবারের লোকজন মালঞ্চদেবীকে বেধড়ক মারধর করে। তাঁর ডান হাত ভেঙে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থানে যান মালঞ্চদেবীর ছেলে ফুলকুমার মণ্ডল। গ্রামবাসীদের সহায়তায় তিনি সুশীলদের হাত থেকে মা’কে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে চিকিৎসকের নির্দেশ অনুযাযী  তাঁকে মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ৭ই অক্টোবরঃ ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল অজ্ঞাত পরিচয় এক যুবকের। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের বাঘন ও মহাদেবপুরের মধ্যস্থ এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় যে, শনিবার সকালে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের বাঘন ও মহাদেবপুরের মধ্যস্থ এলাকায়। ৫৫৭২৭ কাটিহার রাধিকাপুর গামী লোকাল ট্রেনের ধাক্কায় এক অজ্ঞাত পরিচয় যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে জি আর পি পুলিস। মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।


Published in Malda-Dinajpur-2


ডেস্ক, ৭ই অক্টোবরঃ মাছ চুরির প্রতিবাদ করায় আক্রান্ত মাছ ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে মালদা থানার মুচিয়া গ্রাম পঞ্চায়েতের বারুই পুর গ্রামে। আক্রান্ত ব্যাবসায়ী সুুভাষ হালদার চিকিৎসাধীন মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

জানা যায়, মালদা থানার মুচিয়া গ্রাম পঞ্চায়েতের বারুইপুর গ্রামের বাসিন্দা সুুভাষ হালদার হবিবপুর থানার চাচাইচন্ডী গ্রামে মাছ চাষ করার জন্য এক বছরের লীজ নেয় একটি পুকুর। সেই পুকুরে চাষ করা হয় মাছ। এর আগে বেশ কয়েকবার এলাকার দুস্কৃতিরা মাছ চুরি করে নেয় বলে অভিযোগ। শুক্রবার গভীর রাতে দুস্কৃতীদের মাছ চুরি করতে দেখে ফেলে পাহারাদার অসিত মণ্ডল। খবর জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছায় সুুভাষ হালদার। দুস্কৃতীরা দুইজনের উপর চরাও হয়। পাহারাদার কোন ক্রমে পালিয়ে গেলেও ধরালো অস্ত্রের কোপে জখম হয় সুুভাষ হালদার। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ৭ই অক্টোবরঃ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশে আসন্ন অনূর্দ্ধ ১৭ ফিফা বিশ্বকাপকে কেন্দ্র করে শনিবার মালদা জেলা জুড়ে অনুষ্ঠিত হল র‌্যালি। জেলা পুলিশ এবং জেলা প্রশাসনের উদ্যোগে ত্রদিন এই মর্মে জেলার ১৫টি ব্লকেই অনুষ্ঠিত হয় এই র‌্যালি।

উল্লেখ্য, গত ৬ ই অক্টোবর শুভ সুুচনা হয়েছে  অনূর্দ্ধ ১৭ ফিফা বিশ্বকাপ। চলবে ২৮ শে অক্টোবর পর্যন্ত।পশ্চিমবঙ্গে এই খেলা শুরু হবে আগামীকাল ৮ই অক্টোবর যুবভারতী ক্রীড়াঙ্গনে। এই মর্মে গোটা রাজ্যের পাশাপাশি মালদা জেলা জুড়েও ঊঐঊঅ অনূর্দ্ধ ১৭ ফিফা বিশ্বকাপে ভারতীয় দলের সাফল্য কামনা করে র‌্যালি অনুষ্ঠিত হল। ত্রদিন গোটা রাজ্যের পাশাপাশি মালদা জেলা জুড়েও অনুষ্ঠিত হয় র‌্যালি। ত্রদিন মালদা জেলা পুলিশের উদ্যোগে জেলা প্রশাসনিক ভবন চত্বর থেকে এক র‌্যালি বের করা হয়। পুলিশ এবং সিভিক ভলেন্টিয়াররা অংশ নিয়েছিলো র‌্যালিতে। র‌্যালিতে পা মেলান পুলিশ সুুপার অর্ণব ঘোষও। 
পাশাপাশি পুরাতন মালদা শহর জুড়েও ত্রদিন অনূর্দ্ধ ১৭ ফিফা বিশ্বকাপকে সামনে রেখে র‌্যালি অনুষ্ঠিত হয়। ত্রদিন মালদা থানার উদ্যোগে এই র‌্যালির আয়োজন করা হয়েছে। র‌্যালিতে পা মেলান মালদা থানার আই,সি মানেবেন্দ্র সাহা, পুরাতন মালদা ব্লক বিডিও নরেত্তম বিশ্বাস সহ অন্যান্যরা। 
পাশাপাশি বামনগোলা ব্লক জুড়েও আনুষ্ঠিত হয় র‌্যালি। বামনগোলা ব্লকের পাকুয়াহাট কলেজ থেকে বিডিও অফিস পর্যন্ত  একটি র‌্যালি অনুষ্ঠিত হল।
প্রসঙ্গতঃ উল্লেখ্য, যদুনাথ বিদ্যালয়ের এক শিক্ষিকা জানিয়েছেন যে, এই র‌্যালির নেতৃত্বে ছিলেন বামনগোলা থানার ওসি তরুণ সাহা। এছাড়াও এই র‌্যালিতে অংশগ্রহন করেছিলেন হাইস্কুলের শিক্ষক-শিক্ষিকারা, কলেজের ছাত্রছাত্রীরা, সিভিক ভল্যান্টিয়ার এবং বামনগোলা পুলিশ প্রশাসন। ফুটবল খেলার প্রতি সকলকে উৎসাহিত করতে এই র‌্যালি বলে তিনি জানিয়েছেন।
ইংরেজবাজার, পুরাতন এবং হবিবপুরের পাশাপাশি মানিকচক ব্লক জুড়েও ত্রদিন অনিষ্ঠিত হয় র‌্যালি। জানা যায় ঊঐঊঅ অনুদ্ধ্ব ১৭ বিশ্বকাপে বাংলার সাফল্য কামনা করে এই র‌্যালি।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ৭ই অক্টোবরঃ রাজ্য তৃনমূলের মহা সচিব পার্থ চট্টোপাধ্যায় এর নির্দেশ অনুযায়ী আজ মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বাংলা ভাগের চক্রান্ত, নতুন করে দারজ্জিলিং এ অশান্তি সৃষ্টি করার প্রতিবাদে এবং মহা সচিবের কথানুযায়ী গুন্ডাবাজ ও দাঙ্গাবাজ বিজেপির হাত থেকে বাংলাকে রক্ষা করার জন্য মালদা জেলায় এক প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছিল। এই মছিল সারা শহর পরিক্রমা করে এবং মিছিলের শেষে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিতশাহ-র কুশপুতুল পোড়ানো হয়। উক্ত মিছিলে ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মোজ্জেম হোসেন, বিধায়ক ও ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান নীহার ঘোষ, অম্লান ভাদুড়ী, আশীষ কুণ্ডু ও আরও নেতৃবৃন্দ।      

Published in Malda-Dinajpur-2

ডেস্কঃ সারা রাজ্যের ন্যায় মালদা সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় বিজেপির ডাকে রাস্তা অবরোধ, বিক্ষোভ মিছিলএবং  মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ানো হল। দার্জিলিং এ বিজেপিরাজ্য   সভাপতিদিলীপঘোষকেউপর  নক্কার জনক হামলারপ্রতিবাদে উত্তরবঙ্গের মালদা, দক্ষিনদিনাজপুর ও উত্তর দিনাজপুরে এই কর্মসূচী প্রতিপালিত বিজেপি-র বিভিন্ন জেলা কমিটির উদ্যোগে। মালদা জেলা বিজেপির দাকে  এক প্রতিবাদ ও ধিক্কার মিছিল হয় সারা মালদা শহর জুড়ে। গতকাল দলিয় কার্যালয় থেকে মিছিল বের হয়ে সারা শহর পরিক্রমা করে। এর ফলে রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি  হয়।   

 দক্ষিনদিনাজপুরজেলাজুড়েরাস্তাঅবরোধকরেআন্দোলনেনামলোবিজেপি, জেলাশাসকেরঅফিসেরসামনেপুড়লোমমতারকুশপুতুল।  বৃহস্পতিবারসন্ধ্যাথেকেশুক্রবারদিনভরদফায়দফায়চললোবিজেপিরএকাধিকপ্রতিবাদকর্মসুুচীওইদিনসন্ধ্যায়বালুরঘাটেরহিলিমোড়ে৫১২জাতীয়সড়কঅবরোধকরেবিক্ষোভপ্রদর্শনকরেদলেরকর্মীসমর্থকরাএরপরশুক্রবারসকালথেকেজেলারআটটিব্লকেইদলেরকর্মীসমর্থকরাহিলি-মালদা৫১২জাতীয়সড়কঅবরোধকরেবিভিন্নজায়গায়বিক্ষোভদেখাতেথাকেঅবরোধেরজেরেজেলারবিভিন্নপ্রান্তেসমস্যায়পড়েনপথচলতিমানুষেরাজেলাসভাপতিশুভেন্দুসরকারেরনেতৃত্বেকয়েকশোকর্মীসমর্থকেরউপস্থিতিতেজেলাশাসকঅফিসেরসামনেঅবস্থানবিক্ষোভেবসেনদলেরকর্মীসমর্থকরারাজ্যসভাপতিদিলীপঘোষেরউপরহামলারজন্যপ্রত্যক্ষভাবেমমতাবন্দ্যোপাধ্যায়কেদায়ীকরেজেলাশাসকেরঅফিসেরসামনেকুশপতুলপোড়ায়বিজেপিনেতৃত্বরাবিক্ষোভপ্রদর্শনওকরাহয়বিক্ষোভকারীদেরতরফেযারজেরেকিছুক্ষনেরজন্যঅবরুদ্ধহয়েযায়ওইএলাকা
জেলাবিজেপিরসভাপতিশুভেন্দুসরকারবলেন, মমতাবন্দ্যোপাধ্যায়েরঅঙুলিহেলনেদার্জিলিঙেতারকর্মীসমর্থকরাতাদেররাজ্যসভাপতিসহবেশকিছুনেতৃত্বকেঅমানবিকভাবেরাস্তায়ফেলেপিটিয়েছেএধরনেরনক্কারজনকঘটনারপ্রতিবাদেইতাদেরলাগাতারআন্দোলনচলছেজেলাজুড়েপোড়ানোহয়েছেমমতারকুশপুতুলও

পাশাপাশি  শুক্রবারগঙ্গারামপুরমহুকুমারপথঅবরোধকরেবিক্ষোভদেখালকয়েকশোনেতাকর্মীসমর্থকেরাএদিনদুপুরেদক্ষিণদিনাজপুরেরগঙ্গারামপুরমহুকুমারগঙ্গারামপুরহাইরোড় ,বুনিয়াদপুর ,কুশমন্ডি ,হরিরামপুরেঘন্টাপথঅবরোধকরেবিক্ষোভেসামিলহয়প্রচুরবিজেপিকর্মীসমর্থকেরাআন্দোলনকারিমহুকুমারবিজেপিনেতাদেরঅভিযোগতাঁদেরনেতাকেযেভাবেপাহাড়েহেনেস্থাকরাহয়েছেসেইঘটনারপ্রতিবাদজানিয়েআমরাঅবরোধেসামিলহয়েছিদোষিরাধরানাপরলেবৃহত্তরআন্দোলনেনামব
               
জেলা সাধারণসম্পাদকমানসসরকারঅভিযোগকরেবলেনএমনঘটনামেনেনেওয়াযায়নাসেইকারণেইজেলারপাশাপাশিগঙ্গারামপুরমহুকুমারহাজারহাজারবিজেপিনেতা-কর্মী -সমর্থকেরাআন্দোলনেসামিলহয়েছিল
       
পরেপুলিশিআশ্বাসেগঙ্গারামপুরমহুকুমারবিজেপিরনেতা-কর্মী -সমর্থকদেরপথঅবরোধতাঘন্টাপরেউঠেযায়পথঅবরোধেপ্রচুরপুলিশমোতায়েনছিলমহুকুমারচারটিজায়গায়


    

       







  
    

  





রাজ্যে নেতাকে হেনেস্থা করার অভিযোগে গঙ্গারামপুর মহুকুমা পথ অবরোধ                        বিজেপির
পাহাড়ে বিজেপি রাজ্যে সভাপতি দিলীপ ঘোষকে হেনেস্থা করার ঘটনায় শুক্রবার গঙ্গারামপুর মহুকুমার পথ অবরোধ করে বিক্ষোভ দেখাল কয়েকশো নেতা কর্মী সমর্থকেরা।এদিন দুপুরে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর মহুকুমার গঙ্গারামপুর হাইরোড় ,বুনিয়াদপুর ,কুশমন্ডি ,হরিরামপুরে ১ ঘন্টা পথ অবরোধ করে বিক্ষোভে সামিল হয় প্রচুর বিজেপি কর্মী সমর্থকেরা।আন্দোলনকারি মহুকুমার বিজেপি নেতাদের অভিযোগ তাঁদের নেতাকে যেভাবে পাহাড়ে হেনেস্থা করা হয়েছে সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে আমরা অবরোধে সামিল হয়েছি।দোষিরা ধরা না পরলে বৃহত্তর আন্দোলনে নামব ।
                ধারণ সম্পাদক মানস সরকার অভিযোগ করে বলেন এমন ঘটনা মেনে নেওয়া যায় না সেই কারণেই জেলার পাশাপাশি গঙ্গারামপুর মহুকুমার হাজার হাজার বিজেপি নেতা-কর্মী -সমর্থকেরা আন্দোলনে সামিল হয়েছিল।
        পরে পুলিশি আশ্বাসে গঙ্গারামপুর মহুকুমার বিজেপির নেতা-কর্মী -সমর্থকদের পথ অবরোধ তা ১ ঘন্টা পরে উঠে যায়।পথ অবরোধে প্রচুর পুলিশ মোতায়েন ছিল মহুকুমার চারটি জায়গায় ।
     

        ছবি ক্যাপশন ঃ- গঙ্গারামপুর হাইরোড়ে বিজেপির পথ অবরোধ


   


র বোন)



ক্ষ

ঞ্চথপ্তর বোন)



ক্ষ

Ñক ছিল।সেদিন রাতে দুজনকে একসঙ্গে দেখতে পেয়ে গ্রামবাসীরা হাতেনাথে ধরে ফেলে।যুবককে উচিত শিক্ষা দেবার জন্য সামান্য মারধর করেছিল কয়েকজন।এত বড় ঘটনা যে হয়ে যাবে সেটা কেউ ভাবতে পারেনি।মৃত সুুদীপের পরিবার সুুত্রে যানা গেছে যে ,বুধবার ভোরে ছেলের মোবাইলে ফোন করে ডেকে নেয় প্রতিবেশি অরুন সরকারের স্ত্রী অনিতা সরকার।আমরা পরে মোবাইলের ফোন নম্বর দেখেই জানতে পারি।কিছুক্ষনের মধ্যেই ছেলেও বাড়ী থেকে বের হয়।সকালে ছেলে মৃতপ্রায় অবস্থায় প্রতিবেশি অরুন সরকার, বিশ্বজিৎ মজুমদার,সন্তোষ সরকারের বাড়ীর পাশেই রক্তাত্ব পরে রয়েছে বলে সুুদীপের পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে।সুুদীপকে এমনভাবে মারধর করা হয়েছে যে,তাঁর সারা শরীরের একাধীক জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে।এর পরেই তাঁকে প্রথমে গঙ্গারামপুর মহুকুমা হাসপাতালে ভর্তি করা হয়।এর পরে মালদা তাঁর পরে শুক্রবার সকালে কোলকাতা নিয়ে যাবার পথে পথেই তাঁর মৃত্যু হয়।অতিরুক্ত রক্তক্ষরনের জন্যেই সুুদীপের মৃত্যু হয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন।ছেলের খুনিদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন মৃতের মাও।তিনি বলেন ডেকে নিয়ে গিয়ে ওরা ছেলেকে খুন করল।ওদের স্থান কোথাও হবে না।মৃত সুুদীপের বাবা তপন হালদারের অভিযোগ,ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে পরিকল্পনা করে খুন করতেই এমনভাবে মারধোর করেছে অভিযুক্তরা।দোষিদের শাস্তির দাবিতে থানায় অনিতা সরকার,তাঁর স্বামী অরুন সরকার ,বিশ্বজিৎ মজুমদার,সন্তোষ সরকার সহ বেশ কয়েক জনের নামে খুনের অভিযোগ জানিয়েছেন।দোষিদের ফাঁসির দাবি তুলেছেন তিনি।প্রশ্ন উঠেছে সুুদীপ যদি সত্যিই কোন অন্যায় কাজের সঙ্গে যুক্ত হয়ে থাকেন তাহলে গ্রামবাসীরা কেন তাঁকে থানায় তুলে না দিয়ে  আইন নিজের হাতে তুলে নিয়ে এমন কাজ করতে গেল।তাহলে কি এর পিছনে কোন রাজনৈতিক দলের ইন্দন রয়েছে?তাহলে বর্তমান সমাজ কি সঠিক পথে চলছে না।রয়েছে কি সচেতনতার অভাব সেই প্রশ্নই বার বার উকি দিচ্ছে।পুরো ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।বাকি অভিযুক্তরা বাড়ীঘর ছেড়ে পালিয়ে গেছে ।
   



ক্ষ ক্ষ

১র  আত্নীয়)
৩)নাগিস বিবি (আক্রান্তের বোন)



ক্ষ
ঞ্চত১ন)



ক্ষ
 ক্ষ
ক্ষ ২)সামসুুল বিবি (প্রতিবেশি তথা তমিনার  আত্নীয়)
৩)নাগিস বিবি (আক্রান্তের বোন)



ক্ষ

ঞ্চথপ্তর বোন)



ক্ষ


Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« October 2017 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
            1
2 3 4 5 6 7 8
9 10 11 12 13 14 15
16 17 18 19 20 21 22
23 24 25 26 27 28 29
30 31          

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604