You are here: Homeবিয়ে বাজারItems filtered by date: Monday, 05 February 2018

মালদা, ৫ ফেব্রুয়ারি :  চাঁচল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে টাকা নিয়ে  সন্তোষপুর যাওয়ার পথে ভীমপুর গ্রাম সংলগ্ন এলাকায় রাষ্ট্রায়ত্ত স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ২৫ লাখ টাকা ছিনতাই করে পালাল পাঁচ দুষ্কৃতী। ঘটনার তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ১১টা নাগাদ  স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এর চাঁচল শাখা থেকে ওই ব্যাঙ্কেরই সন্তোষপুর শাখার জন্য গাড়িতে করে ২৫ লাখ টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। গাড়িতে ছিলেন সন্তোষপুর শাখার ক্যাশিয়ার ও সিকিউরিটি গার্ড। ভীমপুর গ্রামের কাছে নির্জন রাস্তায় দুটি বাইক গাড়িটির পথ আটকায়। দুটি বাইকে মোট ছ’জন দুষ্কৃতী ছিল বলে জানা গেছে। সকলের মুখেই রুমাল বাঁধা ছিল। দুষ্কৃতীরা গাড়িতে থাকা ২৫ লাখ টাকা, ক্যাশিয়ারের মোবাইল ফোন ও সিকিউরিটি গার্ডের বন্দুক নিয়ে চম্পট দেয়। 

খবর পেয়ে ঘটনাস্থানে গেছেন চাঁচল মহকুমা পুলিশ আধিকারিক। । ক্যাশিয়ার, গাড়ির চালক ও সিকিউরিটি গার্ডকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।  পুলিশের অনুমান দুষ্কৃতীরা বিহারে পালিয়া গেছে কারন ঘটনাস্থল  থেকে সামান্য দূরেই বিহার সীমান্ত।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক। ৫ই ফেব্রুয়াড়ীঃ মালদার কালিয়াচক থেকে আবার উদ্ধার হল জালনোট। বৈষ্ণবনগর থানার সবদলপুর এলাকা থেকে প্রায় ২ লাখ টাকার জালনোট উদ্ধার করল বি এস এফ ।তবে এই ঘটনায় কেউ ধরা পড়েনি।  বি এস এফ এর পক্ষ থেকে উদ্ধার হওয়া জালনোটগুলি তুলে দেওয়া হয়েছে বৈষ্ণবনগর থানার পুলিশের হাতে।

বি এস এফ এর -এর সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ারের ডিআইজি আরপিএস জয়সওয়াল জানিয়েছেন, গতরাতে গোপন সূত্রে খবর পাওয়া যায় যে, রাতের অন্ধকারে বৈষ্ণবনগর থানার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী সবদলপুর গ্রাম দিয়ে জালনোট পাচার করা হবে। সেই খবর পেয়ে কুম্ভীরা কামাত গ্রাম থেকে গোলাপগঞ্জগামী রাস্তায় অপেক্ষা করছিলেন জওয়ানরা। রাত সাড়ে ১১টা নাগাদ কামাত গ্রাম থেকে এক সন্দেহভাজনকে বাইক নিয়ে আসতে দেখা যায়। কিন্তু সে দূর থেকে বি এস এফ  জওয়ানদের দেখে সঙ্গে সঙ্গে বাইক ঘুরিয়ে ফের কামাত গ্রামের দিকে পালিয়ে যায়। ঘন কুয়াশা আর অন্ধকারের মধ্যে তাকে আর তাড়া করা যায়নি। তবে সে পালিয়ে গেলেও তার বাইক থেকে একটি প্লাস্টিকে মোড়ানো প্যাকেট রাস্তায় পড়ে যায়। সেই প্যাকেটটি উদ্ধার করেন জওয়ানরা। প্যাকেটে ৯৭টি ২ হাজার টাকার জালনোট ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক,৫ই ফেব্রুয়ারীঃ প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ তছরুপের অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো মালদহের রতুয়া হাইস্কুলের ছাত্রছাত্রী এবং অভিভাবকরা। সকাল ১১ টা থেকে ১ টা পর্যন্ত অবরোধ চলার পর রতুয়া থানার পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

জানা যায়, রতুয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ চন্দ্র মণ্ডলের বিরুদ্ধে প্রায় কোটি টাকা অর্থ তছরুপের অভিযোগ উঠেছে। এই অভিযোগে গত দুই মাস আগে প্রশাসন ওই প্রধান শিক্ষকে শোকস করে। শুধু তাই নয় রতুয়া এক নম্বর ব্লকের বিডিও অভিযুক্ত ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেন। এর পর প্রায় একমাস কেটে গেছে। কিন্ত প্রশাসন অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করতে কোনো ভূমিকা গ্রহণ করছে না। তাই ত্রদিন সকালে রতুয়া ব্লক মোরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে বিদ্যালয়ের ছাত্রছাত্রী এবং অভিভাবক। বেলা একটা পর্যন্ত চলে এই অবরোধ। পরে বিডিও এবং রতুয়া থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাইট--


Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« February 2018 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
      1 2 3 4
5 6 7 8 9 10 11
12 13 14 15 16 17 18
19 20 21 22 23 24 25
26 27 28        

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604