হঠাৎ বাতিল অমিত শাহ্‌র সভা ! কৃষ্ণ নগরে আসছেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী

news bazar24 : এবার রাজা কৃষ্ণচন্দ্রের রাজ্য নদীয়ার কৃষ্ণ নগরে আসছেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ।১৩ মে সোমবার চতুর্থ দফায় লোকসভা ভোট হবে কৃষ্ণ নগরে । একসময় এই সিটিটি সেই কে বিজেপির সিট বলে পরিচিত।   

আর এখন কৃষ্ণনগর মানেই  মহুয়া মৈত্রের কৃষ্ণনগর। আর এই নির্বাচন ক্ষেত্রেই  আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

রাজ্য বিজেপি সূত্রে খবর পাওয়া গেছে,  আগামী ৩ মে শুক্রবার বিজেপি প্রার্থী অমৃতা রায়ের নির্বাচনী প্রচারে তেহট্ট বিধানসভার শ্যামনগর ফুটবল মাঠে সভা করবেন  প্রধানমন্ত্রী।

এদিকে বিশেষ কারণে কৃষ্ণ নগরের সভা বাতিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা । কি কারণে এই সভা বাতিল হয়েছে জানা না গেলেও , বিজেপি সূত্রে জানা গেছে আপাতত পূর্ব নির্ধারিত ৩০ এপ্রিলের কৃষ্ণনগরে  সভা করতে আসছেন না  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র (Amit Shah)।

উল্লেখ্য, কিছুদিন আগেই আরো একবার কৃষ্ণনগরে সভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী মোদি। সেই সময় অবশ্য সেখানে প্রার্থীই ঘোষণা করেনি বিজেপি। পরে কৃষ্ণনগর রাজবাড়ির বধূ অমৃতাকে প্রার্থী হিসেবে ঘোষণা করার পর নিজেই আসবেন বলে ঠিক করেন। ভোটের ঠিক আগে সেখানে মোদি-শা দু’জনেই সভা করবেন। কিন্তু বিশেষ করনে আপাতত মোদী আসছেন, আমিত শাহ নয় ।