মালদহে রাজনৈতিক উত্তাপ বাড়াতে জোড়া জনসভা ও রোড শো তৃণমূল সুপ্রিমো মমতার

মালদা জেলা জুড়ে চলছে প্রচন্ড দাবদাহ চলছে। এরমধ্যেই আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে জেলা জুড়ে রাজনৈতিক উত্তাপের পারদ চড়তে শুরু করেছে। তৃণমূল কংগ্রেস মালদা দুই কেন্দ্র উদ্ধার করতে মরিয়া। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় বারে বারে আসছেন প্রচারের ময়দানে। কখনও উত্তরে প্রচার কখনও দক্ষিণে জনসভা। তৃতীয় দফা লোকসভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার মালদহে জোড়া সভা করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায। ৭ মে তৃতীয় দফায় মুর্শিদাবাদ, জঙ্গিপুর ছাড়াও ভোট হবে মালদহের দু’টি আসনে।
মঙ্গলবার আজ মালদহ উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারসভা করবেন মুখ্যমন্ত্রী হরিশ্চন্দ্রপুরে ও পুরাতন মালদা রং সাহাপুর তাঁতি পাড়ার মাঠে।। ওই সভা শেষ করে তিনি যাবেন মালদহ দক্ষিণ কেন্দ্রে। সেখানে তৃণমূল প্রার্থী শাহনওয়াজ় আলি রাইহানের সমর্থনে একটি রোড-শো করবেন মমতা। পাশাপাশ আগামী ১লা মে দক্ষিণ মালদা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে জনসভা ও রোড শো রয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।
বিজেপিকে দেশ থেকে উৎখাত করতে প্রচার চালিয়ে যাচ্ছেন মমতা। কেন্দ্রীয় বঞ্চনা থেকে শুরু করে প্রায় ২৬ হাজারের চাকরি যাওয়া প্রভৃতি ইসু মানুষের সামনে তুলে ধরছেন। পাশাপাশি বিরোধীদের অভিযোগ নিজের রাজ্যের দুর্নীতি নিয়ে চুপ মমতা। এখন দেখার তার এই প্রচার ভোট বাক্সে কতখানি প্রভাব ফেলবে