প্রখর রোদ্রের মধ্যে শোভাযাত্রা সহকারে মনোনয়নপত্র জমা দিলেন অধীর রঞ্জন চৌধুরী

Newsbazar24: মঙ্গলবার বহরমপুর লোকসভা কেন্দ্রে মনোনয়ন পত্র দাখিল করলেন কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। বুধবার দুপুরে টেক্সটাইল কলেজ মোড় থেকে দলের এষ নেতা ও কর্মীদের সাথে নিয়ে মিছিল শুরু করেন।বেলা বাড়তেই মুর্শিদাবাদ জেলার বিভিন্ন প্রান্ত থেকে বাম কংগ্রেস কর্মীদের কালেক্টরী মোরে জমা হতে দেখা যায় ।
প্রখর রৌদ্রের মধ্যে সুসজ্জিত মিছিল তাদের প্রিয় নেতা অধীর রঞ্জন চৌধুরী সঙ্গে নিয়ে মনোনয়নের পথে হাঁটতে শুরু করে । এর মধ্যে তিনি হাজির হন মুর্শিদাবাদ জেলা প্রশাসনিক ভবনে। নিয়ম অনুসারে তিনি নিজের মনোনয়ন পত্র দাখিল করেন মাননীয় জেলা শাসকের দপ্তরে। উল্লেখ্য- ১০ নম্বর বহরমপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন রয়েছে চতুর্থ দফায় অর্থাৎ ১৩ই মে।
প্রসঙ্গত ২০১১ সালে বাংলায় ক্ষমতায় আসার পর থেকেই বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে হারানোর চেষ্টা করছে তৃণমূল নেতৃত্ব। কিন্তু ২০১৪ এবং ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও বহরমপুর থেকে সহজ জয় পান অধীর। তাই ২০২৪-এ অধীরকে হারাতে মরিয়া জোড়াফুল শিবির। এবার এই কেন্দ্রে বাম-কংগ্রেস জোটের (অনেকের মতে, নির্বাচনী সমঝোতা) প্রার্থী হয়েছেন বিদায়ী কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী। তৃণমূলের প্রার্থী প্রাক্তন কেকেআর তারকা ইউসুফ পাঠানকে। বিজেপির টিকিটে বহরমপুরে দাঁড়িয়েছেন ডাক্তার নির্মলচন্দ্র সাহা। এবার নিয়ে অধীর রঞ্জন চৌধুরী বহরমপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে ষষ্ঠবার মনোনয়ন জমা দেন । এই দাবদাহের মধ্যে জেলা বিভিন্ন প্রান্ত থেকে বাম-কংগ্রেস কর্মী নেতারা এসেছেন তাঁদের সংগ্রামী অভিনন্দন জ্ঞাপন করেন। মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি সাংবাদিকদের জানান যেভাবেই প্রখর রোদের মধ্যে আজ হাজারে হাজারে মানুষ কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীর মনোনয়নপত্র জমা দেওয়ার মিছিলে সামিল হয়েছেন তা থেকে এটাই পরিষ্কার যে আমরা জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী।