নবদ্বীপের সভায় মমতাকে ঠগীপিসি বলে আক্রমণ, সিএএ নিয়ে মমতাকে পদত্যাগের কড়া চ্যালেঞ্জ শুভেন্দুর

Newsbazar24:আগামী ১৩মে চতুর্থ দফার লোকসভা নির্বাচনে রাজ্যের বিভিন্ন কেন্দ্রের পাশাপাশি রানাঘাট লোকসভা কেন্দ্রেও অনুষ্ঠিত হবে লোকসভা নির্বাচন। আর তাই হাতে সময় খুবই কম, প্রচারে একটুও সময় নষ্ট না করে ঝাপিয়ে পরেছে সব রাজনৈতিক দল। আজ শনিবার নদীয়ায় দিনভর রাজনৈতিক সভা নিয়ে ছিলো সরগরম।
নদীয়ার চাকদহ, ও বীরনগরে সভা করেছেন মুখ্য মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ও নবদ্বীপে সভা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
এদিন রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে নবদ্বীপ শহরের ১৬নং ওয়ার্ডের সরকার পাড়া এলাকায় নিশান ক্লাব ময়দানে এক নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার, এছাড়াও জেলা রাজ্য সহ বিভিন্ন স্তরের বহু নেতৃত্ব, ও কয়েক হাজার কর্মী সমর্থক। আর এদিনের এই সভার মুল বক্তা ছিলেন শুভেন্দু অধিকারী।
এদিন বক্তব্যে শুভেন্দু অধিকারী একাধারে যেমন কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্প ও তাদের পরিষেবা তুলে ধরেন,পাশাপাশি একাধিক ই্যসুতে মমতা বন্দ্যোপাধ্যায়, ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করেন। এ দিনের সভায় CAA র আবেদনে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দেন শুভেন্দু অধিকারী বলেন CAA নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন এতে নাগরিকত্ব চলে যাবে, কিন্তু ইতিমধ্যে দেশে কয়েক হাজার মানুষ আবেদন করেছেন, এতে কারও নাগরিকত্ব যাবে না, মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে তিনি বলেন আপনাকে সরাসরি চ্যালেঞ্জ করছি সিএএর আবেদনে যদি নাগরিকত্ব না চলে যায় আপনি পদত্যাগ করবেন? আর চলে গেলে আমি পদত্যাগ করবো
বলুন আপনি রাজি কিনা! পাশাপাশি কেন্দ্রীয় বিভিন্ন প্রকল্পকে রাজ্য সরকারের নামে চালানোরও অভিযোগ তুলে মমতা বন্দ্যোপাধ্যায়কে “ঢগিপিসি ” বলেও আক্রমণ শানান শুভেন্দু, পাশাপাশি সন্দেশ খালি নিয়ে সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও -অডিও নিয়েও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সরাসরি তীব্র ভাষায় আক্রমণ করে তিনি বলেন যেটা সমাজ মাধ্যমে ছড়িয়ে দেওয়া
হয়েছে, সেটার পেছনে আইপ্যাক এর এক প্রতিনিধী সহ একাধিক ব্যাক্তি জড়িত, পাশাপাশি তিনি বলেন যার গলা বা যার নাম করে ভাইরাল করা হয়েছে, ইতি মধ্যে সেও নিজে স্বীকারোক্তি দিয়েছে এটা সম্পুর্নমিথা, আর এটা নিয়ে ইতিমধ্যে আইনের ও তদন্তের দারস্থ হয়েছি।
ছাড় পাবে না অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ ছাড়াও সম্প্রতি এক জনসভা থেকে বাড়ি বাড়ি পরিস্রুত পানীয় জল প্রকল্পের খরচ নিয়ে কেন্দ্র কে আক্রমণ করতে শোনা গেছে, আর এ নিয়ে শুভেন্দু অধিকারী বলেন উনি সম্পুর্ন মিথ্যা বলেছেন সবটাই কেন্দ্রীয় প্রকল্প উনারা সবেতেই স্টিকার মেরে চালান, আর এই জল প্রকল্প নিয়ে নবদ্বীপের পৌরপতি বিমান কৃষ্ণ সাহাকেও আক্রমণ করে শুভেন্দু অধিকারী, তিনি বলেন এখানের পৌরপতিকে ভালো ভাবতাম, কিন্তু উনি তো বড় চোর, দুর্নিতিগ্রস্ত! এখানেও জলের সংযোগ এর জন্য সাধারণ মানুষের থেকে প্রথমে সারে ন’হাজার টাকা নেওয়া হয়েছে পরে বিজেপির আন্দোলনে সেটা কমেছে, কিন্তু এটা সম্পুর্ন বিনামূল্যে পরিষেবা দেওয়ার কথা।এ ছাড়াও এদিনের সভায় কর্মী সমর্থকদের উপস্থিতি নিয়েও প্রসংশা করেন শুভেন্দু অধিকারী। পরিশেষে তিনি বলেন
আগের থেকে এই বার মোদীজির হাত আরও শক্ত করতে রানাঘাট লোকসভা কেন্দ্রে জগন্নাথ সরকারকে আরও বেশি ভোটে জয়ী করতে হবে। তবেই এই দুর্নিতী গ্রস্ত, চোর তৃণমূলের হাত থেকে সবাই নিস্তার পাবে।
এদিনের সভা শেষ করে শুভেন্দু অধিকারী নবদ্বীপের ধামেশ্বর মহাপ্রভু মন্দিরে দর্শন করতে যান,
তীব্র দাবদাহকেও হার মানিয়ে এদিনের সভায় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।