“কারও নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে  না ! আপনাদের ভুল বলছেন মুখ্যমন্ত্রী ” ! ভারত এই মুহূর্তে বিশ্বগুরু’ উত্তর মালদার  জনসভায়  দাবি রাজনাথের 

news bazar24: বিশ্বের চোখে ভারত এখন শক্তি শালী , ভারত এখন দুরন্ত রানার,এগিয়ে চলেছে ভারত। ‘ভারত এই মুহূর্তে বিশ্বগুরু’ উত্তর মালদার  জনসভা থেকে এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং ।  পাশাপাশি  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সাবধান করে দেন সিএএ-র সমর্থনের বিরোধিতা নিয়ে ।  আজ রবিবার দুপুরে রাজনাথ সিং  উত্তর  মালদার  বামনগোলা  জিতু ময়দানে বিজেপি প্রার্থী খগেন মুর্মু এবং দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর  সমর্থনে জনসভা করেন  ।

আজকের রাজনাথের নিশানায় ছিলেন রাজ্যের তৃণমূলের দুর্নীতি। আইনশৃঙ্খলার ইস্যু নিয়েও  তৃণমূলকে একের পর তোপ দাগেন তিনি। রাজ নাথ বলেন ‘মমতার আমলে বাংলায় আইন বলে কিছু নেই। মহিলারা যে কিভাবে আছেন সেটা আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন সন্দেশখালির ঘটনায় ।

     রাজনাথ দাবি করেন , ‘মোদির জমানায় ভারত বিশ্বগুরুর জায়গায় বসেছে। ভারত শ্রেষ্ঠ আসনও রবে ,কথাটি আজ সত্য প্রমাণিত হয়েছে।

ইউক্রেন রাশিয়ার যুদ্ধে সেখানে বসবাসকারী বহু মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু এই  দেশে গুলিতে  বসবাসকারী ভারতীয় নাগরিকদের সুরক্ষিতভাবে ভারতে ফিরিয়ে এনেছে মোদী সরকার।