বিহারে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত দশ

Newsbazar24:বিহারে ভয়াবহ পথ দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে আটটা নাগাদ বিহারে বৈশালী জেলার হাজিপুরে। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দশজনের।এদের মধ্যে অধিকাংশই শিশু আহত বেশ কয়েকজন।
জানা যায়, স্থানীয় মন্দিরে পুজো চলাকালীন একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভিড়ের মধ্যে ঢুকে পড়ে। ট্রাকের তলায় চাপা পড়ে যান শিশুসহ পুণ্যার্থীরা।
বৈশালীর পুলিশ সুপার মনীশ কুমার জানিয়েছেন, সুলতানপুর গ্রামের এক বাসিন্দার বিয়ে উপলক্ষে এক শোভাযাত্রা এক মন্দিরে গিয়েছিল পূজা দিতে। এই সময় আচমকা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শোভা যাত্রার মধ্যে পড়ে। এর ফলে দুর্ঘটনা নিকটেছে এখনো পর্যন্ত মৃতের সংখ্যা ১০ জন বলে জানা গেছে।
এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বলেছেন, দুর্ঘটনাযর জন্য “গভীরভাবে দুঃখিত”। মুখ্যমন্ত্রী মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ,।আহতদের যথাযথ চিকিত্‍সার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।
এমন মর্মান্তিক ঘটনায় শোকপ্রকাশ করে মৃতদের জন্য ২ লক্ষ টাকা, ও গুরুতর আহতদের জন্য ৫০ হাজার টাকা সাহায্যের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । পাশাপাশি দুর্ঘটনায় আহত সকলের দ্রুত আরোগ্যও কামনা করেন।