Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

টুয়েলভ্থ ফেইল: শিক্ষার চেয়েও বড় হলো আত্মবিশ্বাস”

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Newsbazar 24:বিধু বিনোদ চোপড়া পরিচালিত “টুয়েলভ্থ ফেইল” চলচ্চিত্রটি ২০২৩ সালের ভারতীয় হিন্দি ভাষার একটি জীবনীমূলক নাট্য চলচ্চিত্র। এটি মনোজ কুমার শর্মার বাস্তব জীবনের গল্প সম্পর্কে অনুরাগ পাঠকের একটি উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। চলচ্চিত্রটি মনোজ কুমার শর্মার জীবনের বিভিন্ন চ্যালেঞ্জ এবং কীভাবে তিনি একজন সফল আইপিএস (IPS) অফিসার হয়ে ওঠেন তাঁরই গল্প।

করে
চলচ্চিত্রটি সমালোচকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। অনেক সমালোচক চলচ্চিত্রটির গল্প, অভিনয় এবং পরিচালনার প্রশংসা করেছেন। চলচ্চিত্রটি বক্স অফিসেও সফল হয়েছে।
চলচ্চিত্রটির রিভিউ: “টুয়েলভ্থ ফেইল” একটি অনুপ্রেরণামূলক চলচ্চিত্র যা শিক্ষার চেয়েও বড় হলো আত্মবিশ্বাস এই বার্তাটি প্রচার করে। চলচ্চিত্রটি মনোজ কুমার শর্মার জীবনের গল্প, যিনি স্কুলে পড়াশোনায় ভালো ছিলেন না কিন্তু তার আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে একজন আইপিএস অফিসার হয়ে ওঠেন। চলচ্চিত্রটির গল্পটি খুবই সহজবোধ্য এবং আকর্ষণীয়। মনোজ কুমার শর্মার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিক্রান্ত ম্যাসি। তিনি তার চরিত্রটিকে খুবই বাস্তববাদীভাবে ফুটিয়ে তুলেছেন। অন্যদের মধ্যে, মেধা শঙ্কর, অনন্ত ভি জোশী এবং আংশুমান পুষ্কর ও প্রিয়াংশু চ্যাটার্জি চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। চলচ্চিত্রটির পরিচালনাও খুবই ভালো। বিধু বিনোদ চোপড়া মনোজ কুমার শর্মার জীবনের বিভিন্ন চ্যালেঞ্জ এবং কীভাবে তিনি সেগুলিকে কাটিয়ে উঠেছেন তা খুবই দক্ষতার সাথে ফুটিয়ে তুলেছেন। এছাড়া অন্যদিকে তরুণ প্রজন্মের কাছে নজর কেড়েছে ডেপুটি কালেক্টর শ্রদ্ধা জোশী ও মনোজ কুমারের প্রেম কাহিনী।যেটা সত্যিই মনোমুগ্ধকর যা এই সময়ে বাস্তব জীবনে খুবই বিরল।
আমি মনে করি এ প্রজন্মের অনুপ্রেরণার কারণ টুয়েলভ্থ ফেইল চলচ্চিত্র।”টুয়েলভ্থ ফেইল” এমন একটি চলচ্চিত্র যা এই প্রজন্মের জন্য একটি অনুপ্রেরণা। এটি দেখায় যে শিক্ষার চেয়েও বড় হলো আত্মবিশ্বাস। যদি আপনার মধ্যে আত্মবিশ্বাস থাকে এবং আপনি কঠোর পরিশ্রম করতে ইচ্ছুক হন তবে আপনি যেকোনো লক্ষ্য অর্জন করতে পারেন। চলচ্চিত্রটি এই প্রজন্মের তরুণদের একটি গুরুত্বপূর্ণ বার্তা দেয়। এটি তাদের দেখায় যে তারা তাদের শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে নিজেদের মূল্যায়ন করা উচিত নয়। তারা তাদের আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রমের উপর ভিত্তি করে নিজেদের মূল্যায়ন করা উচিত। “টুয়েলভ্থ ফেইল” একটি চলচ্চিত্র যা অবশ্যই দেখা উচিত। এটি একটি অনুপ্রেরণামূলক গল্প যা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে উৎসাহিত করবে।

****বাংলাদেশের খুলনার সরকারি ব্রজলাল কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র সৌরভ হালদারের প্রতিবেদন**

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Latest News

সম্পর্কিত খবর