Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

Malda news:সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার নামে কুৎসা, থানা ঘেরাও তৃণমূল কর্মীদের

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Newsbazar 24:-সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার নামে কুৎসা ছড়ানোর অভিযোগে থানা ঘেরাও করে বিক্ষোভে তৃণমূল কর্মী সমর্থকরা। ঘটনাকে কেন্দ্র করে টানটান উত্তেজনা এলাকায়। মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। হাইকোর্টের দ্বারস্থ তৃণমূল নেতা বুলবুল। মালদহ জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খানের নামে কুৎসা ছাড়ানোর অভিযোগ সোশ্যাল মিডিয়াতে। অভিযোগ কংগ্রেস সিপিএম বিজেপি এক যোগে চক্রান্ত করে এই কাজ করাচ্ছে। যাতে পঞ্চায়েত ভোটের প্রাক্কালে দাপুটে এই তৃণমূল নেতার প্রতিচ্ছবি কালিমালিপ্ত করা যায়। হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত শাসকদল পরিচালিত সুলতাননগর গ্রাম পঞ্চায়েতে ১০০ দিনের দুর্নীতির অভিযোগ উঠে। সেই অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি দেয় বুলবুল খান। সোশ্যাল মিডিয়াতে এই ধরনেরই পোস্ট করে বিরোধীদের একাংশ। আর সেই পোস্ট সামনে আসতেই ক্ষুব্ধ শাসকদলের কর্মী সমর্থকরা। হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত বিভিন্ন গ্রামের প্রায় কয়েক হাজার কর্মী সমর্থকরা এর প্রতিবাদে হরিশ্চন্দ্রপুর থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। যারা এই ধরনের কুৎসা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে শাস্তির দাবি জানায় তৃণমূল কর্মী সমর্থকরা। বিক্ষোভকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা স্বপন আলী, মহিলা তৃণমূল নেত্রী শামীমা রহমান সহ অন্যান্যরা। তাদের দাবি সামনে পঞ্চায়েত ভোট তাই বিরোধীরা এই ধরনের মিথ্যা চক্রান্ত করছে। মালদহ জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান জানিয়েছেন তিনি হাইকোর্টের দ্বারস্থ হবেন এই মর্মে। যদিও সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের সিপিআইএম সদস্য তথা বিরোধী দলনেতা কালু খান কার্যত তৃণমূলের অভিযোগ মেনে নিয়েছেন।
মহিলা তৃণমূল নেত্রী শামীমা রহমান বলেন, তৃণমূল উন্নয়নমূলক রাজনীতি করে। রাজনৈতিক ভাবে পেরে না উঠে বিরোধীরা এই ধরনের ষড়যন্ত্র করছে। তাতেও তারা কিছু লাভ করতে পারবে না।
মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান বলেন, যারা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাদেরকে আমি চিনিনা। পঞ্চায়েত ভোটের আগে আমার মনোবল ভাঙার চেষ্টা করছে। আমি অত সহজে ভাঙবো না।আমি তৃণমূলের সৈনিক। আমি মমতা ব্যানার্জির সৈনিক। হাইকোর্টের দ্বারস্থ হচ্ছি এর শেষ দেখে ছাড়বো।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Latest News