Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

Malda news:সিপিএম কংগ্রেস ও বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ তৃনমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Newsbazar24:পঞ্চায়েত নির্বাচন আসন্ন। নির্বাচনের প্রাক্কালে মালদহ জেলায় শাসক দল তৃণমূল স্তরে নিজেদের ভীত শক্ত করার জন্য ইতিমধ্যে ময়দানে নেমে পড়েছে।
বুধবার মালতীপুর বিধানসভা এলাকার রতুয়া ২ ব্লকের শ্রীপুর ১ গ্রাম পঞ্চায়েতের মাগুরা শক্তি সংঘ অ্যান্ড রুরাল লাইব্রেরী মাঠে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এই সমাবেশে প্রধান বক্তা ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়।
বিজেপি পরিচালিত কেন্দ্রীয় সরকারের জন বিরোধী নীতি, জ্বালানি সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাশাপাশি সিপিএম ও কংগ্রেসের রাজ্য সরকারের বিরুদ্ধে বিভ্রান্তিমূলক প্রচারের প্রতিবাদে এ দিনের সমাবেশে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়। তিনি বলেন মরিচঝাঁপি থেকে শুরু করে সিঙ্গুর, নন্দীগ্রাম সহ একাধিক জায়গায় হার্মাদ বাহিনীর অত্যাচারের কথা মানুষ এখনও ভোলেনি। তিনি আরও বলেন, ‘কেন্দ্রীয় সরকার দ্রব্যমূল্য বৃদ্ধি রুখতে ব্যর্থ। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য থেকে শুরু করে পেট্রোপন্যের দাম আকাশছোঁয়া। মানুষের এই দুর্দশা নিবারনে বিজেপি সরকারের কোন হেলদোল নেই।‘ মালদা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা রতুয়ার বিধায়ক সমর মুখোপাধ্যায় জানান, তৃণমূল তথা বুথ স্তর থেকে ব্লক স্তর পর্যন্ত রাজ্য সরকারের প্রতিটি জনকল্যাণমুখী কর্মসূচি কে নিয়ে প্রতিটি শাখা সংগঠনকে মানুষের দুয়ারে পৌঁছোতে হবে।
মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন বলেন, ‘রাজ্যের মুখ্যমন্ত্রী তথা জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সাধারণ মানুষ সমস্ত সরকারি সুবিধা পাচ্ছেন। এর ফলে আগামী পঞ্চায়েত নির্বাচনে মালদার মানুষ তৃণমূলের পাশেই থাকবে।‘ মালতীপুরের বিধায়ক ও তৃণমূলের জেলা সভাপতি আবদুর রহিম বকসি বলেন,‘ সিপিএমে এখন লোক নেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের কাছে সবাই নতি স্বীকার করে নিজের নিজের ঘরে ঢুকে গেছেন। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেই আছেন।।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin