Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

Malda news:মন্ত্রীর উপস্থিতিতে প্রকাশ্যে আগামী পঞ্চায়েত নির্বাচনে বিরোধী শূন্য করার হুমকি তৃণমূল জেলা সভাপতির

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Newsbazar24 আবারও বিস্ফোরক মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সী।
প্রকাশ্য সভা মঞ্চ থেকে আগামী পঞ্চায়েত নির্বাচনে বিরোধীশূন্য করার হুঁশিয়ারি। মালদহে রতুয়ার শ্রীপুরের একটি সভা থেকে রীতিমতো হুংকারের সুরে তিনি বলেন, “বুথে তোমাদের কোন স্থান নেই, তোমাদের বুথ ছাড়া করব।
তৃণমূলকে ঘর ছাড়া করবে সাধারণ মানুষ,পাল্টা প্রতিক্রিয়া কংগ্রেসের।
বৃহস্পতিবার রতুয়ার শ্রীপুরে তৃণমূলের এক প্রকাশ্য সভায় হরিশ্চন্দ্রপুরের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী তাজমুল হোসেনের উপস্থিতিতে, আব্দুর রহিম বক্সী বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, “কংগ্রেস ও সিপিএম বন্ধুরা শুনে রাখো, অনেক সহ্য করেছি আর নয়, আর আমরা সহ্য করব না। আগামী পঞ্চায়েত নির্বাচনে যোগ্য জবাব দেব তোমাদের। বুথ ছাড়া করব তোমাদের , তৃণমূল কংগ্রেস তোমাদের বুথ ছাড়া করবে। তোমাদের সাবধান করে দিতে চাইছি। আগামী পঞ্চায়েত নির্বাচনে বুথে তোমাদের কোন স্থান নেই, তোমাদের বুথ ছাড়া করব। বুথে বুথে তৃণমূল কংগ্রেসের তৈরি। তোমরা বুথে ঢুকে দেখাও।
অবশ্য এর আগেও গাজলের এক সভা থেকে বিরোধীদের হাত-পা কেটে নেওয়ার হুমকি দিয়েছিলেন আব্দুর রহিম বক্সী । সেখানে তিনি বলেছিলেন, বাঁশ দেখালে হাত খসিয়ে দেওয়া হবে। বাঁশ দেখালে পা কেটে নেওয়া হবে।’ তাঁর এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া হয়েছিল।
জেলা তৃণমূল সভাপতির এই মন্তব্যের প্রতিক্রিয়ায় মালতিপুর বিধানসভার কংগ্রেসের প্রাক্তন বিধায়ক তথা মালদহ জেলা কংগ্রেসের সহ-সভাপতি আল বিরুনী জুলকারনাইন বলেন, “পঞ্চায়েত নির্বাচনের আগে ভীতি প্রদর্শন করার জন্যই এই ধরনের মন্তব্য করছেন জেলা তৃণমূল সভাপতি। তাদের এই হুমকিতে আমরা ভয় পাই না। আগামী পঞ্চায়েত নির্বাচনে মানুষ ওদের ছুড়ে ফেলবে। আমরা আবার ক্ষমতায় ফিরছি তার উদাহরণ হচ্ছে শ্রীপুর মাদ্রাসা নির্বাচন। আমাদের বুথ ছাড়া নয় তৃণমূলকে বুথ ও ঘর দুটোই ছাড়া করাবে জনগন।” প্রসঙ্গত সম্প্রতি রতুয়ার শ্রীপুরের মাদ্রাসা পরিচালন সমিতির নির্বাচনে পরাজিত হয়েছে শাসকদল।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin