Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

৭০০ বছর পর গ্রহ দের মহা মিলন চৈত্র নবরাত্রিতে ! ভাগ্য খুলছে কয়েকটি রাশির

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

শঙ্কর চক্রবর্তী ( newsbazar24) : এই বছর অর্থাৎ ২০২৩ সালের চৈত্র নবরাত্রি  শুরু হয়েছে ২২ মার্চ থেকে। এই সময়কালে শ্রী রাম চন্দ্র দুর্গা পুজা করেছিলেন।বসন্ত কালে এই পুজা হয়েছিলো বলে এই দুর্গা মাকে বাসন্তী মা বলেই ডাকা হয়ে থাকে।বলাবাহুল্য, শরৎকালের মত  পশ্চিম বাংলার বহু এলাকায় সপ্তমী থেকে দশমী পর্যন্ত চলে বাসন্তী বা দুর্গা পুজো।

আর  জ্যোতিষ শাস্ত্র মতে  চলতি বছর চৈত্র নবরাত্রির অষ্টমী তিথিতে সৌর জগতে  গ্রহগুলির মহা মিলন ঘটতে চলেছে। শাস্ত্রমতে গ্রহদের এমন শুভ সংযোগ ৭০০ বছর পর ঘটতে চলেছে।ফলে ৩ রাশির ক্ষেত্রে ( জন্ম ছক অনুযায়ী রাশি বিচার, আঙুল বা নামের অক্ষর নিয়ে নয়) খুব ভালো ফল পাবে এই সংযোগ । মা বাসন্তীর আশীর্বাদ বলতে পারেন।

     পঞ্জিকা গননা মতে গ্রহ গুরু বৃহস্পতি  বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে। ২৮ মার্চ এই রাশিতেই অস্ত যাবে বৃহস্পতি। এর পর বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে, সূর্য মীন রাশিতে এবং শনি কুম্ভ রাশিতে বিরাজমান থাকবে। এছাড়া শুক্র ও রাহু মেষ রাশিতে অবস্থান করছে।

এই বছর মহাঅষ্টমীর পূর্ণ তিথিতে ৩ রাশিতে ৬টি গ্রহ অবস্থান করবে। গ্রহের এই সংমিশ্রণে মালব্য, কেদার, হংস এবং মহাভাগ্য রাজ যোগ গঠিত হতে চলেছে। এই সময় তিনটি রাশির যেমন খুবই ভালো হবে ঠিক তেমনই একাধিক রাশির জাতকদেরও ভাগ্য খুলে যাবে।

তবে অবশ্যই এবার জানাবো রাশি চক্রের মধ্যে কোন ৩ রাশির ক্ষেত্রে  ৭০০ বছর পর এই গ্রহযোগ আশীর্বাদ দিতে চলেছে-

মিথুন রাশিঃ  মিথুন রাশির জাতকরা এই সময়ে প্রতিটি মুহূর্তে  ভাগ্যের সঙ্গ পাবেন। আদ্যা শক্তি মহামায়ার কৃপা ধন্য হয়ে, এই সময়ে সুখবর পেতে পারেন। অবিবাহিত জাতকদের বিবাহের সম্ভাবনা রয়েছে। প্রেমে পড়বে টিন এজার রা।  দাম্পত্য জীবনে সুখ, শান্তি থাকবে। ব্যবসায়ীদের ভালো লাভ হতে পারে।

 কর্কট রাশি ঃ  মহাঅষ্টমীর দিনে যে হংস ও মালব্য রাজ যোগ গঠিত হচ্ছে, তা কর্কট রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে । কর্মক্ষেত্রে পদ মর্যাদা লাভ হতে পারে।মান সম্মান বৃদ্ধি পাবে।  বেকার জাতকরা ভালো চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।

 কন্যা রাশি ঃ  কন্যা রাশির জাতকদের জন্য এই সময়টি অত্যাধিক শুভ হবে। শিক্ষার্থীরা এই সময়ে যাদের ফল প্রকাশ হবে বা পরীক্ষা দেবে তারা ভালো ফলাফল পাবেন। ব্যবসায়ীদেরও এই সময়ে ভালো লাভ হবে।

 বেকার জাতক জাতিকারা নতুন চাকরি পেতে পারেন। মীন রাশি মীন রাশির জাতকরা এই সময়ে সমাজে সম্মান পাবেন। ব্যবসায়ীদের এই সময়টি ভালো কাটবে। আপনার আটকে থাকা বহুদিনের  সমস্ত কাজ সম্পন্ন হবে। মা দুর্গার আশীর্বাদও মিলবে এই রাশির জাতক জাতিকাদের ।

২০ বছর পর রাজ যোগ ! কারো হবে নতুন প্রেম, কারো জোড়া লাগবে ভাঙা সম্পর্ক, কেও পাবে সম্পত্তি তো কেউ চাকুরি

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Latest News

সম্পর্কিত খবর