Fake note carrier of Malda :দিল্লি পুলিসের জালে মালদহের দুই জালনোট পাচারকারী

Newsbazar 24, New Delhi :- এবার দিল্লি পুলিশ আটক করল মালদহের দুই জালনোট পাচারকারীকে। অভিযুক্তদের হাতেনাতে পাকড়াও করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে চার লাখ টাকার জাল নোট। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (বিশেষ সেল) রাজীব রঞ্জন সিং জানিয়েছেন, অভিযুক্তদের নাম আনিকুল ইসলাম (২৪) এবং শারিকুল শেখ ওরফে সাহিম (২১)।

 রঞ্জন সিং জানিয়েছেন, ' গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার পুলিশ বিশেষ অভিযান চালায় পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেন মেট্রো স্টেশনের কাছে। সেখান থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। আন্তর্জাতিক সিন্ডিকেটের সঙ্গে এদের যোগ আছে।পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেন মেট্রো স্টেশনের কাছে  এক ব্যক্তির কাছে জাল নোট পৌঁছে দেওয়ার সময় তাদের পাকড়াও করে পুলিশ।

জেরায় দুজনেই স্বীকার করেছে যে তাদের সঙ্গে আন্তর্জাতিক জাল নোট পাচার চক্রের যোগ আছে। গত দু-তিন বছর ধরে তারা ' এই সিন্ডিকেটের ' হয়ে কাজ করছিল। পুলিশকে তারা জানিয়েছে, মালদহ থেকে জাল নোট নিয়ে এসে দিল্লি, উত্তরপ্রদেশে ছড়িয়ে দিত। এখনএ পর্যন্ত তারা মোট ২০ লাখ টাকার জাল নোট দিল্লি ও উত্তরপ্রদেশে ছড়িয়ে দিয়েছে।তারা আদৌ সত্যি কথা বলছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।