WhatsApp hacks: লুকিয়ে অন্যের হোয়াটসঅ্যাপ স্টেটাস দেখবেন কিভাবে? এক ক্লিকে উপায় জেনে নিন..। - Newsbazar24
ডিজিটাল টেকনোলজি

WhatsApp hacks: লুকিয়ে অন্যের হোয়াটসঅ্যাপ স্টেটাস দেখবেন কিভাবে? এক ক্লিকে উপায় জেনে নিন..।

WhatsApp hacks: লুকিয়ে অন্যের হোয়াটসঅ্যাপ স্টেটাস দেখবেন কিভাবে? এক ক্লিকে উপায় জেনে নিন..।

Newsbazar24: গত কয়েক বছরে হোয়াটসঅ্যাপে (whatsapp) অনেক পরিবর্তন এসেছে। যেখানে চ্যাট করাও অনেক সহজ। ভয়েস মেসেজের মাধ্যমে চ্যাট করার নয়া পন্থা। শুধু তাইই নয়, রয়েছে একাধিক নয়া নয়া ইন্টের‍্যাক্টিভ বৈশিষ্ট্য। যেমন- উদাহরণস্বরূপ বলা যায়, যখন কোম্পানিটি অ্যাপে ভিডিও কলিং চালু করেছিল তখন এটি শুধুমাত্র একটি কলে চারজনকে অ্যাড করা যেত। কিন্তু অনেক সংখ্যককে যুক্ত করা যায়।

তেমনই নানা ধরনের ফিচার নিয়ে আসছে মেটার মালিকাধীন এই অ্যাপটি। যেমন হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে আসছে নানা বদল। ছবি এবং ভিডিও অনেকেই দেয় স্ট্যাটাসে। তবে ২৪ ঘণ্টা পর তা অদৃশ্যও হয়ে যায়। তবে এবার বন্ধুদের না জানিয়ে গোপনে তাঁদের স্ট্যাটাসও দেখতে পারবেন। সেই ফিচারই আনল হোয়াটসঅ্যাপ। কিন্তু কীভাবে তা দেখবেন? 

 

যদি অ্যাপে Read Recipet অপশনটি বন্ধ করে দেন তাহলে সেটি সম্ভব। প্রথমে স্মার্টফোনে WhatsApp খুলুন এবং সেটিংস ট্যাবে যান। এরপর অ্যাকাউন্টে গিয়ে অপশনে যায়। সেখানে প্রাইভেসি অপশনে যান। এরপর নীচে স্ক্রোল করুন। সেখানে রিড রিসিপ্ট অপশনটি বন্ধ করুন। 

এটা তো গেল অনলাইন পদ্ধতি। আপনি অফলাইনেও এই সুবিধা পাবেন। আপনি কোনো বন্ধুকে না জানিয়ে তাদের WhatsApp স্ট্যাটাস চেক করতে চাইলে প্রথমে ফোনটিকে ফ্লাইট মোডে নিয়ে যান। তারপর চেক করুন হোয়াটসঅ্যাপ স্টেটাস। এরপর হোয়াটসঅ্যাপ থেকে বেরিয়ে যান। ফোনটিকে পুনরায় ফ্লাইট ভমোড অফ করে রাখুন। এভাবে আপনি স্ট্যাটাস status দেখতে পাবেন।

NewsDesk - 8

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news