Malda news কামতাপুর পিপলস পার্টির জাতীয় সড়ক অবরোধে ব্যাপক উত্তেজনা মালদহের গাজোলে। - Newsbazar24
মালদা

Malda news কামতাপুর পিপলস পার্টির জাতীয় সড়ক অবরোধে ব্যাপক উত্তেজনা মালদহের গাজোলে।

Malda news কামতাপুর পিপলস পার্টির জাতীয় সড়ক অবরোধে ব্যাপক উত্তেজনা মালদহের গাজোলে।

newsbazar 24 desk:-উত্তরবঙ্গের জন্য আলাদা রাজ্য সহ আরও কিছু দাবিতে মালদহের গাজোল ব্লকের ঘাকসোলে কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)র জাতীয় সড়ক অবরোধ কে ঘিরে ব্যাপক উত্তেজনা। অবরোধকারীদের ব্যাপক লাঠিপেটা করে পুলিশ বলে অভিযোগ ।গ্রেফতার  করা হয় করা হয় কামতাপুর পিপলস পার্টির সাধারণ সম্পাদক সুভাষ বর্মন সহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীদের।

কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)র ডাকে বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ  গাজোল ব্লকের ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ শুরু হয়। তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। জাতীয় সড়ক অবরোধ মুক্ত করতে কেপিপি নেতা-কর্মীদের টেনেহিঁচড়ে গাড়িতে তুলে পুলিশ । এমনকি অবরোধ করার কিছুক্ষণের মধ্যেই  পুলিশ লাঠিচার্জ শুরু করে বলে অভিযোগ। আর এই ঘটনাকে ঘিরে কেপিপি নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে আগামীদিনে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছে।

কামতাপুর পিপলস পার্টির রাজ্য সাধারণ সম্পাদক সুভাষ বর্মন জানিয়েছেন, গণতান্ত্রিক দেশে সকলের অধিকার রয়েছে প্রতিবাদ আন্দোলন করার । এদিন উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি জানিয়ে এবং বেকারত্ব দূরীকরণের দাবিতে শান্তিপূর্ণভাবে গাজোলে ৩৪ নম্বর জাতীয় সড়ক সাময়িক সময়ের জন্য অবরোধ কর্মসূচি গ্রহণ করা হয়েছিল । কিন্তু অবরোধ শুরু করার আগেই পুলিশ অন্যায়ভাবে সংগঠনের নেতাকর্মীদের ওপর যথেচ্ছভাবে লাঠিচার্জ করেছে। টেনেহিঁচড়ে আমাদের গাড়িতে তোলা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি । এই  অন্যায়ের বিরুদ্ধে আগামীতে বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছে কামতাপুর পিপলস পার্টির নেতাকর্মীরা।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news